1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

রচনা প্রতিযোগিতায় সেরা পুরস্কার পেলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৪৭
ঢাকা বিভাগের সেরা উপজেলা নারায়ণগঞ্জ সদর
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে দেশব্যাপী মানবাধিকার বিষয়ে সচেতনতা বৃদ্ধি এবং মানুষের অধিকার আদায়ে বঙ্গবন্ধুর অবদানকে নতুন প্রজন্মের কাছে পৌঁছে দেয়ার নিমিত্ত জাতীয় মানবাধিকার কমিশন কর্তৃক আয়োজিত “বঙ্গবন্ধু ও মানবাধিকার” শিরোনামে রচনা প্রতিযোগিতায় ঢাকা বিভাগের সেরা উপজেলা হিসেবে বিজয়ী ও পুরস্কৃত হয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা।
শনিবার (৩০ জানুয়ারি) দুপুর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়র সম্মলন কক্ষে ভার্চুয়াল সভা থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক পুরস্কার গ্রহন করেন। জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাছিমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় প্রধান অতিথি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পুরস্কার বিতরণ করেছেন। নারায়ণগঞ্জে ভার্চুয়াল সভায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ উপস্থিত ছিলেন।
রচনা প্রতিযোগিতায় সেরা পুরস্কার পেলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা
ইউএনও নাহিদা বারিক জানান, জাতির পিতার জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষ্যে আয়োজিত রচনা প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ সদর উপজেলার নবম ও দশম (‘ক’ গ্রুপ) সমমানের এবং একাদশ ও দ্বাদশ (‘খ’ গ্রুপ) সমমানের সর্বমোট ৪১টি শিক্ষা প্রতিষ্ঠানের ২১০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এই পুরস্কার পুরো নারায়ণগঞ্জ সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের অর্জন এবং শিক্ষার্থীরা এই বিজয়ে অনুপ্রাণিত হয়ে সামনে আরও বহুদূর জ্ঞান-বিজ্ঞানে এগিয়ে যাবে।
এরআগে গত বুধবার আমার ও এতিম শিশুদের জন্মদিন উপলক্ষে উপহার স্বরুপ ফতুল্লার মুসলিমনগর বায়তুল আমান শিশু পরিবার (বালক) কমপ্লেক্সের ৩য় তলায় “আলোর ভুবন” নামক একটি কক্ষ উদ্বোধন করা হয়েছে। কক্ষটিতে রয়েছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার, কম্পিউটার ল্যাব এবং একটি পাঠাগার। কামলমতি শিশুরা এই কক্ষটির বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধর সঠিক ইতিহাস জানতে সক্ষম হবে এবং দেশপ্রেম উদ্বুদ্ধ হবে। তাছাড়া কম্পিউটার ল্যাব ব্যবহারের মাধ্যমে এই শিশু-কিশোররা তথ্যপ্রযুক্তির বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারবে, প্রশিক্ষিত হবে এবং ভবিষ্যৎ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের প্রদর্শক হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart