1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:০০ পূর্বাহ্ন

যুবলীগ সম্পাদক নিখিলের রোগমুক্তি কামনায় সিদ্ধিরগঞ্জে দোয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৬০

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাঈনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি ও সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জের মক্কীনগর মাদ্রাসা মসজিদে সেচ্ছাসেবকলীগ নেতা জসিম উদ্দিনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু’র নির্দেশনায়, সিদ্ধিরগঞ্জের সেচ্ছাসেবকলীগ নেতা মোঃ জসিম উদ্দিন উদ্যোগে গত শুক্রবার মক্কীনগর মাদ্রাসা মসজিদে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ শেষে আলহাজ্ব মো. মাঈনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও উন্নতি এবং মুসলিম উম্মাহর শান্তি ও নিরাপত্তা কামনায় দোয়া করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) নমুনা পরীক্ষা করে এই ফলাফলে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সোমবার (১১ জানুয়ারি) তিনি শরীরে কিছুটা জ্বর অনুভব করছিলেন। যার জন্য বুধবার (১৩ জানুয়ারি) করোনা পরীক্ষা করান। বৃহস্পতিবার নমুনা পরীক্ষা রিপোর্টে জানা যায় তিনি করোনায় আক্রান্ত।

মাইনুল হোসেন খান নিখিলের কোনো শারীরিক জটিলতা নেই। তিনি স্বাভাবিকই অবস্থায় আছেন বলে জানান নেতাকর্মীরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart