1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

যাত্রাবাড়িতে কলকারখানার মালিক-শ্রমিকদের মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৯২

যাত্রাবাড়ির মাতুয়াইলে ডাম্পিং ষ্টেশন সংলগ্নে শতাধিক কলকারখানার সামনে দেয়াল নির্মানের প্রতিবাদে মানববন্ধন করেছে কলকারখানার মালিক ও শ্রমিকগন।

বৃহস্পতিবার সকালে ডাম্পিং ষ্টেশনের প্রধান সড়কে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে কারখানার মালিকেরা বলেন ডাম্পিং ষ্টেশনের সড়কের পাশে শতাধিক কলকারখানা রয়েছে।

এ কারখানার মালিকগন সরকারকে ভ্যাট ও ট্যাক্্র প্রদান করে বৈধভাবে ব্যবসা পরিচালনা করে আসছে। এমতাবস্থায় ঢাকা দক্ষিন সিটি করপোরেশন এ সকল কারখানার সামনে দিয়ে দেয়াল নির্মান করে কারখানার প্রবেশ পথ বন্ধ করে দিচ্ছে।

তারা আরও বলেন এ দেয়াল নির্মানের ফলে কারখানার মালামাল লোড-আনলোড ও কারখানায় প্রবেশের কোন বিকল্প পথ থাকছে না। এতে ব্যবসায়ীরা চরমভাবে ক্ষতিগ্রস্থ হবে বলে আশংকা করা হচ্ছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এর কুটিরশিল্প অগ্রযাত্রায় বাধাগ্রস্থ করবে।

বিপুল জনগোষ্ঠীর জীবনজীবিকা ও কুটিরশিল্প উন্নয়নের লক্ষে দেয়াল নির্মান কাজ বন্ধ করে প্রতিটি কারখানার সামনে প্রয়োজন অনুসারে পূর্বের ন্যায় রাস্তা ও গেট ব্যবহারের সুযোগ করে দেয়ার জন্য ঢাকা দক্ষিন সিটি করপোরেশন মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আকুল আবেদন জানায় ব্যবসায়ীগন।

খবর পেয়ে দুপুর ১২টায় ৬৩নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম দিলু ঘটনাস্থলে এসে ব্যবসায়ীদের আশ^স্ত করে বলেন ডিএসসিসির মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপসের সাথে আলোচনা পূর্বক এ বিষয়ে সুষ্ঠ সমাধান দিয়ে পারব বলে আশা রাখছি মর্মে আশ^াস প্রদান করলে মানববন্ধনের সমাপ্তি ঘোষনা করেন ব্যবসায়ীরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart