1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

মোক্তার হোসেন ফাউন্ডেশনের ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১২০

মোক্তার হোসেন ফাউন্ডেশন আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) বিকাল ৪টায় ফতুল্লার লালখাঁ এলাকার শীতলক্ষ্যা মাঠ প্রাঙ্গনে এ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মোঃ রতন হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বাস গ্রুপের চেয়ারম্যান হাজ্বী সুমন হোসেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য মোঃ হান্নানুর রফিক রঞ্জু, যুবলীগ নেতা আজমত আলী, মোঃ ইউসুফ আলী সরকার ও বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হাসান রবিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজ্বী সুমন হোসেন বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়াজগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।

করোনা মহামারি এ বৈশ্বিক সংকটে তরুণদের বিপদগামী হতে দূরে রাখা, খেলাধুলার মাধ্যমে শারীরিকভাবে সুস্থ জাতি গঠনে আগ্রহী ও সামাজিক মূল্যবোধ তৈরির লক্ষ্যে মোঃ মোক্তার হোসেন ফাউন্ডেশনের ফুটবল টুর্নামেন্টের আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

এসময় টুর্নামেন্টের আয়োজক মোঃ রাসেল সহ আরো উপস্থিত ছিলেন, বাবু, রবিন, নাজিমুদ্দিন, রাব্বি, আসিফ, নাদিম, তরিকুল, আলাউদ্দিন, ইয়াছিন, ফয়সাল, দেলোয়ার, অনিক, রমজান, সোহেল, সাগর, সুমন, রিপন ও ইউসুফ প্রমুখ।

মোঃ মোক্তার হোসেন ফাউন্ডেশনের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঢাকা মোহামেডান বনাম মায়ের দোয়া হার্ডওয়্যার টিমের নির্ধারিত সময়ের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই শেষে ট্রাইবেকারে বিজয়ী হয় ঢাকা মোহামেডান। খেলা শেষে প্রধান অতিথি প্রতিযোগিদের মাঝে পুরস্কার তুলে দেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart