1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

 মুজিববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জে নতুন ঘর পাচ্ছে ৬৬৭ গৃহহীন পরিবার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৮৯
 মুজিববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জে নতুন ঘর পাচ্ছে ৬৬৭ গৃহহীন পরিবার

মুজিববর্ষ উপলক্ষ্যে নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ ৬৬৭ গৃহহীন পরিবার নতুন ঘর পাচ্ছে। ইতিমধ্যে প্রকল্পটির গৃহনির্মান কাজ প্রায় শেষের দিকে। আগামী ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে এই প্রকল্পটি আনুষ্ঠানিক উদ্বোধনের পর ঘরগুলো নির্ধারিত পরিবারগুলোকে বুঝিয়ে দেয়া হবে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ তার কার্য্যালয়ে সংবাদ সম্মেলনে গণমাধ্যম কর্মীদের এসব তথ্য জানিয়েছেন।

জেলা প্রশাসক আরো জানান, প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের আওতায় জেলার পাঁচটি উপজেলায় বরাদ্দকৃত ৬৬৭ ভূমিহীন পরিবারের মধ্যে প্রথম পর্যায়ে ভিডিও কনফারেন্সের দিন ৩৪৬টি পরিবারকে দুই শতাংশ পরিমান জমির উপর নতুন ঘর বুঝিয়ে দেয়া হবে। বাকী ৩২১টি ঘরের নির্মান কাজ চলমান রয়েছে। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বরাদ্দকৃত এসব ঘরে বিদ্যৃৎ ও বিশুদ্ধ পানির ব্যবস্থাও রাখা হয়েছে। পাশাপাশি পরিবারগুলোকে আর্থিকভাবে স্বাবলম্বী করার ব্যাপারেও জেলা প্রমাসন থেকে সহযোগিতা করা হবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, “একটি ঘর একটি আশ্রয়স্থল”- প্রকল্পের আওতায় তালিকা অনুযায়ী দুই ক্যাটাগরিতে জেলার মোট ১ হাজার ৭শ’ ৫০ জন গৃহহীন সদস্যকে দেয়া হবে স্থায়ী আশ্রয়স্থল। যাদের নিজস্ব জমি আছে তাদেরকে সেখানে ঘর নির্মান করে দেয়া হবে। আর যাদের কোন জমি নেই তাদেরকে জমি বরাদ্দসহ ঘর দেয়া হবে। এর ফলে জেলায় একজন মানুষও গৃহহীন থাকবে না। সেই পরিকল্পনা অনুযায়ী কাজ চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart