1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

মুজাহিদ ও মাছুমকে সোনারগাঁ যুবদলের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৭৮
সদ্য ঘোষিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিতে বিএনপির নির্বাহী কমিটির সদস্য সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের বিশ্বস্ত হাতিয়ার জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মুজাহিদ মল্লিক ও সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান মাছুমকে সম্মানিত সদস্য নির্বাচিত করায় ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও উপজেলা যুবদল।
সোমবার ( ৪ জানুয়ারি ) বিকেলে সোনারগাঁও উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপনের নেতৃত্বে জেলা বিএনপির দুই সদস্যকে শুভেচ্ছা জানান যুবদলের নেতাকর্মীরা।
এসময়ে  নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান শহিদুর রহমান স্বপন।
শুভেচ্ছা কালে আরোও উপস্থিত ছিলেন,সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার,জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রাসেল রানা, সহ- সম্পাদক সেলিম হোসেন দিপু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আমির হোসেন, সদস্য অলি আহমেদসহ  যুবদল , ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, বি এন পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় শুক্রবার (১ জানুয়ারি) অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার কে আহ্বায়ক ও অধ্যাপক মামুন মাহমুদকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart