1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

মাদক বিক্রেতা ও সেবনকারীদের চিনতে তাদের ছবি টানানো হবে : ওসি মশিউর

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১১০

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেছেন, মাদকের বিরুদ্ধে আমরা আমাদের অভিযান অব্যাহত রেখেছি। কাউকে মাদক বিক্রি করতে দেখলে থানায় জানাবেন। পুলিশ ব্যবস্থা নিবে।

যারা মাদক বিক্রি করে এবং মাদক সেবন করে তাদের ছবি তুলে আমরা পুরো সিদ্ধিরগঞ্জে পোস্টার লাগিয়ে দিবো। এর ফলে মাদক বিক্রেতা এবং মাদক সেবনারীকে মানুষ চিনতে পারবে।

শুক্রবার (২২ জানুয়রি) বিকালে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন রাস্তাঘাটে আপনার সন্তান ইভটিজিংয়ের শিকার হলে থানায় বলবেন। আমরা ব্যবস্থা নিবো। বখাটে ছেলেরা আজেবাজে স্টাইলে চুল কাটলে তাদেরকে আমরা সতর্ক করে দেই।

অনেকের চুলও কেটে দেই। আপনারা এতো মানুষ, কিন্তু কেউ ফোন দিয়ে সমস্যার কথা জানান না।

উক্ত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিব বাবু, নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর ও প্যানেল মেয়র ২-আলহাজ¦ মতিউর রহমান মতি ও ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

এ.এস.আই আব্দুর রহিমের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন ওসি (তদন্ত ) মোহাম্মদ শরিফ আহাম্মেদ, এস.আই ফরিদউদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর ও প্যানেল মেয়র ২-আলহাজ¦ মতিউর রহমান মতি বলেন থানা পুলিশ চাইলে মাদক ব্যবসায়ীদের বিরুদ্বে যে কোন সহযোগিতা আমরা করব। আমি চাই আমার এলাকায় কোন মাদক ব্যবসায়ী থাকবে না।

নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেন বিট পুলিশের কার্যক্রম বাড়াতে হবে। মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীরা যে কোন দলের লোক হোক তাদেরকে যেন ছাড় দেওয়া না হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart