1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

মদনপুরে অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১৪০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি হাঃ পারভেজ হাসান এর সভাপতিত্বে, মদনপুর ইউনিয়ন শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি সাইফুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ এর সার্বিক পরিচালনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বন্দর উপজেলা শাখার পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (২ জানুয়ারি) বিকালে বন্দর উপজেলায় মদনপুর ইউনিয়নের মদনপুর বাসস্ট্যান্ড এ প্রায় ৪ শতাধিক অসহায়দের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ। প্রধান আলোচক হিসেব উপস্থিত ছিলেন মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি শেখ সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য গাজী আরিফুল ইসলাম আলীনুর। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি, মোঃ দেলোয়ার হোসেন খান ওবায়েদ, সাধারন সম্পাদক আলহাজ্ব এম এ স্বপন মন্ডল। বন্দর উপজেলা যুবলীগ নেতা খান মাসুদ। এছাড়াও বন্দর উপজেলা ও মদনপুর ইউনিয়নের আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ অন্যান্য সহোযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart