1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

ভাল কাজে  বাধা আসবেই, থেমে গেলে চলবেনা : খান মাসুদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৪৪

নারায়ণগঞ্জ বন্দরে আলহাজ্ব কারী শফিউদ্দিন হুসাইনিয়া হাফেজিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ জানুয়ারী) বিকাল ৩ টায় কলাগাছিয়া ইউনিয়নস্থ চানপুর এলাকায় এ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ। প্রধান অতিথি হিসেবে খান মাসুদ বলেন, ভালো কাজে সহযোগিতা করার মধ্য দিয়ে আল্লাহর পক্ষ থেকে নেকি অর্জন করা যায়।

সেই কাজ যদি হয় মসজিদ-মাদ্রাসা নির্মাণের জন্য তাহলে তো কথাই নেই। কারণ মসজিদ মাদ্রাসায় দান করা সদকায়ে জারিয়ার অংশ। ভাল কাজ করলে বাধা আসবেই তবে থেমে গেলে চলবেনা।

তিনি আরো বলেন,মাদ্রাসা ও মসজিদ প্রতিষ্ঠা করলে জান্নাতের পথ সুগম হয়। সবার ভাগ্যে ধর্মীয় প্রতিষ্ঠানের খেদমতের সৌভাগ্য হয়না। আমি এই মাদ্রাসা প্রতিষ্ঠাতার সাফল্য কামনা করি।

পাশাপাশি সকল ধর্মীয় কর্মকান্ডে আমি আপনাদের খাদেম হিসেবে আল্লাহর গুনগানে মশগুল থাকতে চাই।

আলহাজ্ব কারী শফিউদ্দিন হুসাইনিয়া হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা গাজী তামিম বিল্লাহ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক দাতা আব্দুল গফুর,হাজরাদী বাইতুল মামুর জামে মসজিদ কমিটির সভাপতি আমির আলী সিকদার,যুবলীগ নেতা মোঃ মাসুম,ডালিম হায়দার, জাপা নেতা জাহাঙ্গীর আলম,শাওন,হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল কায়েস খান প্রমূখ।

পরিশেষে মাদ্রাসার উত্তোরোত্তর সাফল্য কামনা করে মিলাদ মাহফিল ও মুনাজাত করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart