1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

“ভাত দে, কাপড় দে, নাইলে হকার বসতে দে”

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৭৮

ভাত দে, কাপড় দে, নাইলে হকার বসতে দে। পুলিশ দিয়ে নির্যাতন চলবে না, চলবে না। ‘পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না’ এই শ্লোগানে শহরের বঙ্গবন্ধু সড়কে হকারদের বসতে দেওয়ার দাবি বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ শহরের হকাররা।

 

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে চাষাঢ়া শহীদ মিনারে থেকে হকার নেতা আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল বের হয়।

 

মিছিলটি চাষাঢ়া শহীদ মিনার হতে শুরু করে নগরীর ২ নং রেল গেইট ঘুরে প্রেস ক্লাব এসে শেষ হয়। এসময় তারা তাদের উপর জুলুম, নির্যাতন ও গ্রেফতার বন্ধ করার দাবি জানান।

 

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্যে হকার্স সংগ্রাম পরিষদের আহবায়ক আসাদুল ইসলাম আসাদ বলেন, বঙ্গবন্ধু সড়ক চাষাঢ়া থেকে গ্রীন্ডলেজ ব্যাংক পর্যন্ত নাকি মন্ডল পাড়া পর্যন্ত।

 

যদি মন্ডলপাড়া পর্যন্ত হয় তাহলে পুরা বঙ্গবন্ধু সড়কের হকার উচ্ছেদ করেন। শুধু চাষাঢ়া থেকে গ্রীন্ডলেজ হকার উচ্ছেদ হয় কেনো ? কেনো মন্ডলপাড়া পর্যন্ত হয় না।

 

আমার কাছে আমার হকার ভাইয়েরা প্রশ্ন রাখছেন। পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ আপনারা বলে দেন বঙ্গবন্ধু সড়ক কতটুকু। তাহলে আমার হকাররা আর বসবে না। তিনি আরো বলেন, ওসি সাব আপনি চাষাঢ়া থেকে গ্রীন্ডলেজ ব্যাংক পর্যন্ত উচ্ছেদ করবেন না।

 

করলে পুরা বঙ্গবন্ধু সড়ক উচ্ছেদ করেন। আগে বাকী টুকু করেন, পরে ওদিকে উচ্ছেদ করবেন। বসলে পুরাটা বসবে নাহলে কেউ বসবে না।

 

নইলে বঙ্গবন্ধু সড়কের নাম আলাদা করে দেন, তা নাহলে কেনো দীর্ঘ দিন যাবৎ হকারদের গ্রীন্ডলেজ ব্যাংক সোনালী চাষাঢ়া পর্যন্ত বসতে দিচ্ছেন না তার জবাব হকাররা ও নারায়ণগঞ্জবাসী জানতে চায়। এর উত্তর আপনাকে দিতে হবে।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart