1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

বীরমুক্তিযোদ্ধা জসিম উদ্দিন কবিরের স্মরণ সভা

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৮১

কদমরসুল পৌর ইউনিয়নের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা জসিম উদ্দিন কবিরের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নবীগঞ্জ ইসলামিয়া আলিয়া মাদ্রাসায় এতিম ছাত্রদের নিয়ে স্বরন সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১জানুয়ারী) নবীগঞ্জ ইসলামিয়া আলিয়া মাদ্রাসায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক তথা নাসিক ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর আফজাল বলেন,মুক্তিযুদ্ধের বীর সেনাপতি জসিম উদ্দিন কবির ভাই ছিলেন সাদা মনের মানুষ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। দলের নিবেদিত প্রান ছিলেন।

তার আজ ৭ম প্রয়ান দিবস। তার বিয়োগে আমরা আজ মাদ্রাসার ছোট ছোট কোরআন পাখিদের নিয়ে দোয়া করব। আমি তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করছি।

দোয়ানুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সাবএডিটর এসোসিয়েশনের সভাপতি শ্যামল চন্দ্র দাস,নিউজ বন্দর ২৪.কম পোর্টালের সম্পাদক শেখ আরিফ,মহানগর ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম,মহানগর ছাত্রলীগ নেতা অনিক তালুকদার অপুসহ অত্র মাদ্রাসার ছাত্র ও শিক্ষকবৃন্দ।

পরিশেষে প্রয়াত জসিম উদ্দিন কবিরের আত্নার শান্তি কামনাসহ কাউন্সিলর আফজাল হোসেনের মাতা ও সাংসদ সেলিম ওসমানের সুস্থ্যতা কামনা করে দোয়া পাঠ করা হয়। দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার মাওলানা সাদেকুর রহমান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart