1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২১ অপরাহ্ন

বন্দর প্রেসক্লাব সভাপতি পিন্টু, সম্পাদক কাজিম

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৯১

বন্দরে অত্যন্ত উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বন্দর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ ২০২১-২৩ইং এর নির্বাচন। ৩১শে জানুয়ারী (রোববার) বন্দর প্রেসক্লাবের মিলনায়তনে সকাল ১০টা হতে একটানা দুপুর ১টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

নির্বাচনে সাধারণ সম্পাদক ছাড়া বাকি সবকটি পদের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় ঐ পদের জন্য লড়বন দৈনিক কালের কথা পত্রিকার সম্পাদক কাজিম আহমেদ ও দৈনিক নয়াদিগন্ত ও ডান্ডিবার্তার বন্দর প্রতিনিধি মহিউদ্দিন সিদ্দিকী।

এবারের নির্বাচনে সর্বমোট ২৪জন ভোটারের মধ্যে ভোটারাধিকার প্রয়োগ করেন সবাই। সাধারণ সম্পাদক পদে এই ভোট যুদ্ধে ১২টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কাজিম আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহিউদ্দিন সিদ্দিকী পেয়েছেন ১১টি ভোট। তাছাড়াও ভোট বাতিল হয় ১টি।

এদিকে সভাপতি পদের বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন লিগ্যাল এ টুয়েন্টিফোর ডট কমের সম্পাদক এড. শাহ আলী মোহাম্মাদ পিন্টু খান। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, দৈনিক প্রতিদিনের নারায়ণগঞ্জ পত্রিকার আমির হোসেন ও দৈনিক মানবজমিন পত্রিকার বন্দর প্রতিনিধি নুরুজ্জামান মোল্লা, সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বদ্বীতায় নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের নতুন সময় ও যুগের চিন্তা পত্রিকার বন্দর প্রতিনিধি জিএম সুমন। যুগ্ম-সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীহীন নির্বাচিত হয়েছেন ইমরান মৃধা ( দৈনিক শীতলক্ষ্যা) ও আরিফ হোসেন কনক (নিউজ নারায়ণগঞ্জ ২৪ ডট নিউজ)।

তাছাড়াও অর্থ সম্পাদক পদে মেহেদী হাসান সজিব (দৈনিকসমকাল), মেহেদি হাসান রিপন (দৈনিক ইয়াদ), প্রচার সম্পাদক শাহজামাল ( স্বাধীন বাংলা), কার্যনির্বাহী সদস্য পদে শহিদুজ্জামান ফিরোজ( নারায়ণগঞ্জ কন্ঠ) কবির হোসেন, (দৈনিক অগ্রবাণী), মাহফুজ জাহিদ (বাংলাদেশ টুডে) প্রতিদ্বন্দ্বীহীন জয়লাভ করেছেন।

 

উল্লেখ্য, নির্বাচনে প্রধাণ নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হাবিবুর রহমান শ্যামল, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোবারক হোসেন খান কমল এবং প্রিজাইটিং অফিসারের দায়িত্বে ছিলেন বন্দর উপজেলা দারিদ্র্য বিমোচন কর্মকর্তা মতিউর রহমান।

নির্বাচন পর্যবেক্ষণে আসেন বন্দর থানার ওসিসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিক নেতারা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart