1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

বন্দরে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার, ২৭ ছাগল উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ১৬২
বন্দরে ৩ ছিনতাইকারী গ্রেপ্তার, ২৭ ছাগল উদ্ধার
নারায়ণগঞ্জে তিন ছিনতাইকারীকে আটকসহ ২৭টি ছাগল উদ্ধার করেছে পুলিশ । বুধবার (২৭ জানুয়ারি) সকালে বন্দরের লাঙ্গলবন্দ এলাকায় ঢাকা- চট্রগ্রাম মহাসড়ক থেকে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ তাদের আটক করে।
আটকৃতরা হলেন, রূপগঞ্জের বাউলিয়া গ্রামের মো সুমন (২৬) মাদারীপুরের কাঠাল চরের নুরুল হকের ছেলে মো. আলম (২৪) ও কুমিল্লার দৌলতপুরের আবদুস সাত্তারের ছেলে মো. রাসেল (২৪)। কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, সকালে রংপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী টিএম পরিবহন নামে একটি বাস কাঁচপুর বাসষ্ট্যান্ডে পৌছালে ১ জন নারী ও ৪ জন পুরুষ চট্টগ্রাম যাওয়ার কথা বলে বাসে উঠে। বাসটি বন্দরের লাঙ্গলবন্দ এলাকায় পৌছানো বাসের সুপারভাইজার ও ড্রাইভারকে পিস্তলের ভয় দেখিয়ে বাসের বক্সে থাকা ২৭ টি ছাগল জোর করে নামানো চেষ্টা করে।
ওই সময় কাঁচপুর হাইওয়ে থানার একটি টহল টিমের অভিযান দেখে তারা দ্রুত ১০ টি ছাগল নিয়ে গ্রামের দিকে পালাতে থাকে। তখন পুলিশ সদস্যরা তাদের ধাওয়া দেয়। এ সময় সাতটি ছাগলসহ তিনজন ছিনতাইকারীকে আটক করা হয়। তবে পালিয়ে গেছে নারীসহ দুইজন। হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরও জানান, তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart