1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

বন্দরে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪ জন আহত

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১০৮

বন্দরে মাদক সেবন করে বাড়ী সামনে মাতলামি কাজে বাধা দেওয়ার জের ধরে সন্ত্রাসী হামলায় ২ মহিলাসহ একই পরিবারের ৪ জন রক্তাক্ত জখমের অভিযোগ পাওয়া গেছে। ওই সময় সন্ত্রাসীরা বাড়ী ঘরে হামলায় চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

সন্ত্রাসী হামলায় আহতরা হলো হালিমা বেগম (৪৮) সোহেল (২৪) সুমন (২৬) ও তার স্ত্রী জাহানারা বেগম (২০)।

এলাকাবাসী আহত ৪ জনকে উদ্ধার করে ঘটনার ওই রাতে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক গুরুত্বর আহত সোহেলকে ঢামেক হাসপাতালে প্রেরনের র্নিদেশ দেন।

গত ৪ জানুয়ারী মঙ্গলবার রাতে বন্দর উপজেলার কুশিয়ারাস্থ পূর্বপাড়া দুধছড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আহত গৃহবদূ হালিমা বেগম বাদী হয়ে সন্ত্রাসী ও বখাটে ইমন ও আনাছসহ ৫ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় লিখিথ অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে গত ৭ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে বন্দর থানার এএসআই সাইফুলসহ সঙ্গীয় র্ফোস ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কুমিয়ারা পূর্বপাড়া এলাকার আমজাদ মিযার বখাটে চেলে ইমরান একই এলাকার মানিক চাঁন মিয়ার ছেলে আসাছ ও মহিন একই এলাকার মৃত ফারুক মিয়ার ছেলে সিফাত ও আবির মিয়ার ছেলে সুফিয়ান দীর্ঘ দিন ধরে একই এলাকার আবুর হাশেম মিয়ার বাড়ী সামনে মাদক সেবন করে মাতলামি করে আসছে।

এর ধারাবাহিকতায় গত ৪ জানুয়ারী মঙ্গলবার রাতে পুনরায় একই স্থানে মাদক সেবন করে মাতলামি করে জনবিরক্তি সৃষ্টি করে।

এ ঘটনায় হালিমা বেগম ও তার পুত্রবধূ জাহানারা বেগম এর প্রতিবাদ করলে ওই সময় উল্রেখিত বখাটেরা ক্ষিপ্ত হয়ে হালিমা বেগমকে মারধরসহ তার পুত্রবধূকে শ্লীতাহানী করে।

ওই সময় তাদের চিৎিকারের শ^দ পেয়ে সুমন ও তার ছোট ভাই এগিয়ে আসলে হামলাকারিরা তাদেরকে এলাপাথারী ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার সহকারি উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং এ বিষয়ে প্রতিবেশীদের সাথে কথা বলেছি। আমাদের তদন্ত অব্যহত আছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart