1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

বন্দরে সন্ত্রাসী হামলায় ৫ শ্রমিক আহত : মোবাইল, টাকা লুট

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৫৯
সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

শীতলক্ষ্যা নদীতে ড্রেজার সরানোকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় পিতা-পুত্রসহ ৫ শ্রমিক রক্তাক্ত জখম হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলো- আশরাফ (৪৫) ইউসুফ (২০), মতিন (৩৫) ইস্রাফিল (৩৮) ও মিজান (৩০)।

এ সময় হামলাকারীরা ৫ শ্রমিককের কাছ থেকে নগদ টাকা ও ৩টি মোবাইল সেট ছিনিয়ে নিয়েছে বলে আহতরা দাবি করেন। রোবাবার সন্ধ্যা ৭টায় বন্দর খেয়াঘাট সংলঘ্ন শিতলক্ষ্যা নদীর তীরবর্তী মনির হোসেন মিয়ার ডকইয়ার্ডে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

পরে আহত শ্রমিক আশরাফ মিয়া প্রাথমিক চিকিৎসা শেষে ঘটনার ওই রাতেই বখাটে মিলনসহ অজ্ঞাত ১০জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহতরা জানান, রোববার সন্ধ্যায় বন্দর সেন্ট্রাল খেয়াঘাটস্থ মনির মিয়ার ডকইয়ার্ডের শ্রমিক নরসিংদী জেলার মাদবদী থানাধীন দড়ি গাজীরগাও গ্রামের আশরাফ, ইউসুফ, মতিন, বরিশাল জেলার ওজিরপুর থানাধীন দক্ষিন নাতার কান্দী গ্রামের ইস্রাফিল ও ভোলা জেলার দৌলতখান থানাধীন চরপাতা গ্রামের মিজানসহ মোট ৫জন শ্রমিক ড্রেজার সরানোর কাজ করছিল।

ওই সময় পাশ^বর্তী মহিউদ্দিন ডকইয়ার্ডের সারেং মিলনসহ বহিরাগত আরো ১০/১২জনের একটি সংঘবদ্ধ দল তাদের কাজেন বাধা প্রদান করে।

এ ঘটনার জের ধরে বখাটে সারেং মিলনসহ তার সাঙ্গপাঙ্গরা লোহার রড, পাইপ ও সাবল দিয়ে ওই নিরিহ ৫জন শ্রমিককে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে নগদ টাকা ও ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart