1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

বন্দরে মামলা প্রত্যাহার করতে বাদীকে হুমকি

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৪৫

বন্দরে ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার ঘটনায় হামলাকারিদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিপাকে পরেছে মামলার বাদী কাজল মিয়াসহ তার পরিবার।

এ দিকে মামলার আসামীরা আদালত থেকে জামিনে এসে মামলা প্রত্যাহারের জন্য মামলার বাদীসহ তার পরিবারকে নানা ভাবে হুমকি দামকি অব্যহত রেখেছে বলে অভিযোগ করে তিনি।

মঙ্গলবার (৫ জানুয়ারী) গনমাধ্যম কর্মীদের সাথে এ কথা গুলো বলেছেন মামলার বাদী কাজল মিয়া ও তার পরিবার ।

মামলার বাদী কাজল মিয়া জানান, আমি ও আমার পরিবার মুছাপুর ইউনিয়নের তাজপুর এলাকায় দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছি। এবং আমার পিতা হাজী সাহাবুদ্দিন মিয়া দীর্ঘ দিন ধরে মুছাপুর এলাকাসহ বিভিন্ন এলাকায় ড্রেজার ব্যবসা চালিয়ে আসছে।

এ সুবাদে আমি আমার পিতার ড্রেজার ব্যবসা দেখাশুনা করি। ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষ মুছাপুর ইউনিয়নের বাকসরাইল এলাকার মৃত শাহাবুদ্দিন মেম্বারের দুই ছেলে স্থানীয় মেম্বার মনোয়ার ও তার ভাই ইকবালের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল।

এর ধারাবাহিকতায় গত ১৭ ডিসেম্বর সকাল ৮টায় আমি ও আমার পিতা/মাতা প্রাইভেটকার যোগে আমাদের বাড়ী থেকে মুছাপুর এলাকায় যাওয়ার পথে প্রেমতলা নামক স্থানে পৌছলে ওই সময় উল্লেখিত মনোয়ার মেম্বার ও তার ভাই ইকবাল ও লাঙ্গলবন্ধ নন্দীবাড়ী এলাকার মোস্তফা মিয়ার ছেলে সোহেল মেম্বার ও তাজপুর এলাকার হান্না এবং প্রেমতলা এলাকার শফিকুল এবং বারপাড়া এলাকার আলাল বাকসরাই এলাকার রাসেল ক্ষিপ্ত হয়ে প্রাইভেটকারে হামলা চালায়।

ওই সময় হামলাকারিরা আমাদের প্রাইভেটকার ভাংচুর করে আমাকে ও আমার পিতা/মাতাকে বেদম পিটিয়ে আহত করে এবং আমার মায়ের গলায় থাকা ২ ভড়ি ওজনের স্বার্ণের চেইন ছিনিয়ে নেয়। এ ঘটনায় আমি বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করি। যার মামলা নং-১২(১২)২০।

এ দিকে মামলার ২নং আসামী ছাড়া বাকি আসামীরা আদালত থেকে জামিনে এসে মামলা প্রত্যাহারের জন্য আমাকে ও আমার পিতাকে একর পর একজন নানা ভাবে হুমকি দামকি অব্যহত রেখেছে। বতৃমানে আমি মামলা করেও চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart