1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর খুনীদেরকে জিয়া মন্ত্রী বানিয়েছিল : আনোয়ার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৫২

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, আজকে আমরা শীতার্তদের জন্য কিছু কম্বল নিয়ে হাজির হয়েছি। আওয়ামীলীগ একটি রাজনৈতিক দল। আর রাজনৈতিক দলের ধর্মই হচ্ছে জনগণের সেবা করা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। অনেক অত্যাচার অনেক বাধা অতিক্রম করে বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দিয়েছিলেন।

তার ডাকে সমগ্র বাঙ্গালী মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছে। যারা মুক্তিযুদ্ধকে মেনে নিতে পারেনি তারা জাতির জনককে স্বপরিবারে হত্যা করেছিল।

জিয়াউর রহমান সেই সকল ঘাতকদের হাতে দেশের মানচিত্র পতাকা তুলে দিয়েছিল। বঙ্গবন্ধুর খুনীদেরকে জিয়াউর রহমান মন্ত্রী বানিয়েছিল।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে শনিবার বিকেলে শহীদ মিনারে বন্দরের ২২ ও ২৩নং ওয়ার্ড বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির উদ্যোগে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি ২২ নং ওয়ার্ডের আহ্বায়ক আমিরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি ২২ নং ওয়ার্ডের মো: আলী দেওয়ান ও ২৩নং ওয়ার্ডের মশিউর রহমান সুজু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি ভূঁইয়া, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম চৌধুরী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আহসান হাবীব, যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জি.এম আরাফাত, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি বন্দর থানার সদস্য সচিব আবেদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, কাজী শহীদ, মহানগর যুব মহিলালীগ আহবায়ক নুরুন্নাহার সন্ধ্যা প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart