1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

ফতুল্লায় যাত্রী বেশে ছিনতাইয়ের সময় জনতার হাতে আটক ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ১৪৩
ফতুল্লায় যাত্রী বেশে ছিনতাইয়ের সময় জনতার হাতে আটক ২
যাত্রী বেশে  ব্যাটারী চালিত মিশুক ছিনতাইকালে স্থানীয় জনতা মোঃ সবুজ ফকির (২৩) ও ইমরান হাওলাদার (২৫) নামক দুই ছিনতাইকারীকে আটক করে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে বলে জানা যায়।
এ ঘটনায় ফতুল্লা থানাধীন ২নং বাবুরাইলের শফিকের ভাড়াটিয়া  বিল্লাল সরকারে পুত্র মিশুক চালক মোঃ আরিফ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৬ জানুয়ারী) রাত সাড়ে দশটায় ফতুল্লা থানার মধ্য নরসিংপুর মাওলা বাড়ী সংলগ্ন কবরস্থানের সামনের রাস্তায়।
আটককৃত ছিনতাইকারীরা হলো ফতুলা থানার লালপুর হাজী জালাল উদ্দিন রোডের তৌহিদ ম্যানেজারের বাড়ীর ভাড়াটিয়া মোঃ সিদ্দিক ফকিরের পুত্র মোঃ সবুজ ফকির ও লালপুরের আবুল কালামের পুত্র ইমরান হাওলাদার।
এজাহারের ভিত্তিতে জানা যায়, মামলার বাদী মোঃ আরিফ একজন মিশুক চালক।মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে  দুই ছিনতাইকারী সবুজ ফকির ও ইমরান হাওলাদার শহরের গলাচিপা মোড় হতে ফতুল্লা থানার মধ্য নরসিংপুর যাওয়ার জন্য বাদির  চালিত মিশুকটির ভাড়ায় যাত্রী হয়।রাতে সাড়ে দশটার দিকে মিশুকটি মধ্য নরসিংপুর মাওলা বাড়ীর সামনের কবরস্থানে পৌছাঁমাত্র যাত্রীবেশী দুই ছিনতাইকারী বাদীকে টেনে হিচড়ে মিশুক থেকে নামিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে জোড়পূর্বক বাদীর মিশুকটি ছিনিয়ে নেওয়ার চেস্টা করে।এ সময় বাদীর ডাক-চিৎকারে স্থানীয় পথচারী ও এলাকবাসী এগিয়ে এসে যাত্রীবেশী দুই ছিনতাইকারীর নিকট থেকে মিশুক চালক কে উদ্বার করে এবং ছিনতাইকারীদের গণপিটুনী দিয়ে টইলরত ফতুলা থানা পুলিশের হাতে সোপর্দ করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart