1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

ফতুল্লায় মাদক সম্রাট আলামিনের বাড়ি থেকে হেরোইন উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৬০
ফতুল্লায় মাদক সম্রাট আলামিনের বাড়ি থেকে হেরোইন উদ্ধার
ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার মাদক সম্রাট আলামীনের বাড়ীতে অভিযান চালিয়েছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় মাদক সম্রাট আলামীন পালিয়ে যেতে সক্ষম হলেও ৫ (৫০ পুরিয়া) গ্রাম হেরোইন উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।
বুধবার (২০ জানুয়ারী) দুপুরে ফতুল্লার দাপা ইদ্রাকপুর পাকিস্তান বিল্ডিং গলিতে মাদক সম্রাট আলামীনের বাড়ীতে অভিযান চালানো হয়। হেরোইন উদ্ধারের  ঘটনায় আলামীন কে পলাতক দেখিয়ে মাদক আইনে মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মোশারফ হোসেন জানায়,দাপা ইদ্রাকপুরস্থ পাকিস্তান বিল্ডিং গলির মৃত আল ইসলামের পুত্র আলামীন দীর্ঘদিন  ধরে একাধিক সেলস্ ম্যান ব্যবহার করে পাকিস্তান বিল্ডিং গলি,বালুর মাঠ,রেলস্টেশন এলাকায় হেরোইন বিক্রি করে আসছিলো।বুধবার দুপুরে তাদের নিকট সংবাদ আসে যে আলামীনের নিকট হেরোইনের চালান এসেছে এবং আলামীন তা তার সহোযোগিদের নিকট সরবরাহ করছে।এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে আলামীন তাদের উপস্থিত টের পেয়ে পিছনের গোপন পথ দিয়ে সদল বলে পালিয়ে যেতে সক্ষম হয়।তবে ঘটনাস্থল থেকে ৫ গ্রাম(৫০ পুরিয়া) হেরোইন উদ্ধার করা হয়।পালিয়ে যাওয়া আলামীন ও তার সহোযোগিদের ইতিপূর্বে ও তারা মাদকের চালান সহ গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart