1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

ফতুল্লায় ডিআইজির ঘনিষ্ঠজন পরিচয়ে আসামি ছাড়তে গিয়ে নিজেই গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৫২

ফতুল্লা থানায় ডিআইজির ঘনিষ্ঠজন পরিচয় দিয়ে আজমীর নামে পুলিশের অস্ত্র চুরির মামলার আসামি ও ছিনতাইকারীকে ছাড়িয়ে আনতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন প্রতারক শহিদ।

শুক্রবার (২২ জানুয়রি) দিবাগত রাতে থানার ফটক থেকে তাকে গ্রেফতার করা হয়।

সে দীর্ঘদিন ধরে পুলিশের আইজি, ডিআইজির ঘনিষ্ঠজন পরিচয়ে স্থানীয় মহলে প্রভাব বিস্তার করে নানা অনৈতিক কর্মকান্ডের জন্ম দিয়ে আর্থিক ফায়দা গ্রহণের পাশাপশি ফতুল্লা রেলস্টেশন আলীগঞ্জ, পিলকুনী, তক্কার মাঠসহ আশপাশের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছ থেকে মাসোহারা গ্রহণ করে আসছে বলে এলাকাবাসীর অভিযোগ।

গ্রেফতারকৃত শহিদ ঝালকাঠি জেলার নলছিটি থানার কামদেপপুর থানার জয়নাল আবেদীনের ছেলে। সপরিবারে ফতুল্লা থানার রেলস্টেশন চেয়ারম্যান বাড়ি এলাকায় বসবাস করেন তিনি।

পুলিশের একটি সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে ডাকাত সর্দার আজমীরসহ তার সহযোগীদের থানায় জিজ্ঞাসাবাদের সময় শহিদ গ্রেফতারকৃত আজমীরের পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে এসে ওসির রুমে প্রবেশ করে ছাড়িয়ে নিতে তদবির করেন।

এ সময় শহিদকে পাশের অভর্থ্যনা কে গিয়ে বসার জন্য অনুরোধ করলে সে প্তি হয়ে উপস্থিত ফতুল্লা থানা পুলিশের কর্মকর্তাদের দেখে নেয়ার হুমকি দেন।

একপর্যায়ে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেনকে উদ্দেশ্য করে বলেন যে, ডিআইজি, আইজির কাছ থেকে আমি যে কোনো কাজ আদায় করে নিয়ে আসি, আর আপনারা তা করলেন না। আমি (শহিদ) খুব মাইন্ড করলাম। আমার নাম শহিদ আমি সবাইকে দেখে নেব। পরে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন বলেন, আজমীরকে ছাড়িয়ে নিতে এসে শহিদ আমাদের কাজে বাধা প্রদানসহ হুমকি প্রদান করলে ৫৪ ধারায় তাকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart