1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

ফতুল্লায় ডিআইজির ঘনিষ্ঠজন পরিচয়ে আসামি ছাড়তে গিয়ে নিজেই গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৮১

ফতুল্লা থানায় ডিআইজির ঘনিষ্ঠজন পরিচয় দিয়ে আজমীর নামে পুলিশের অস্ত্র চুরির মামলার আসামি ও ছিনতাইকারীকে ছাড়িয়ে আনতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন প্রতারক শহিদ।

শুক্রবার (২২ জানুয়রি) দিবাগত রাতে থানার ফটক থেকে তাকে গ্রেফতার করা হয়।

সে দীর্ঘদিন ধরে পুলিশের আইজি, ডিআইজির ঘনিষ্ঠজন পরিচয়ে স্থানীয় মহলে প্রভাব বিস্তার করে নানা অনৈতিক কর্মকান্ডের জন্ম দিয়ে আর্থিক ফায়দা গ্রহণের পাশাপশি ফতুল্লা রেলস্টেশন আলীগঞ্জ, পিলকুনী, তক্কার মাঠসহ আশপাশের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছ থেকে মাসোহারা গ্রহণ করে আসছে বলে এলাকাবাসীর অভিযোগ।

গ্রেফতারকৃত শহিদ ঝালকাঠি জেলার নলছিটি থানার কামদেপপুর থানার জয়নাল আবেদীনের ছেলে। সপরিবারে ফতুল্লা থানার রেলস্টেশন চেয়ারম্যান বাড়ি এলাকায় বসবাস করেন তিনি।

পুলিশের একটি সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে ডাকাত সর্দার আজমীরসহ তার সহযোগীদের থানায় জিজ্ঞাসাবাদের সময় শহিদ গ্রেফতারকৃত আজমীরের পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে এসে ওসির রুমে প্রবেশ করে ছাড়িয়ে নিতে তদবির করেন।

এ সময় শহিদকে পাশের অভর্থ্যনা কে গিয়ে বসার জন্য অনুরোধ করলে সে প্তি হয়ে উপস্থিত ফতুল্লা থানা পুলিশের কর্মকর্তাদের দেখে নেয়ার হুমকি দেন।

একপর্যায়ে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেনকে উদ্দেশ্য করে বলেন যে, ডিআইজি, আইজির কাছ থেকে আমি যে কোনো কাজ আদায় করে নিয়ে আসি, আর আপনারা তা করলেন না। আমি (শহিদ) খুব মাইন্ড করলাম। আমার নাম শহিদ আমি সবাইকে দেখে নেব। পরে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন বলেন, আজমীরকে ছাড়িয়ে নিতে এসে শহিদ আমাদের কাজে বাধা প্রদানসহ হুমকি প্রদান করলে ৫৪ ধারায় তাকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart