1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:২৯ অপরাহ্ন

ফতুল্লায় ট্রেনে কাটা পরে যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৮২
ফতুল্লায় বিদ্যুৎপৃষ্টে রাজমিস্ত্রীর মৃত্যু
ফতুলার শারজাহান রোলিং মিলস্ এলাকায় ট্রেনে কাটা পরে লিটন(৩০) নামক এক যুবকের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (২৮ জানিয়ারী) সন্ধ্যা পৌনে সাতটার দিকে এ দূর্ঘটনা ঘটে।ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে স্থানীয় প্রত্যক্ষ্যদর্শীরা জানায়।
মৃত লিটন কুড়িগ্রাম জেলার চিলমারী থানার দক্ষিণ খামার গ্রামের মৃত হযরত আলীর পুত্র বলে ।সে বর্তমানে দক্ষিণ কেরানীগঞ্জ থানার জাজিরা বিবির বাজার এলাকায় বসবাস করতো। সে পেশায় রাজমিস্ত্রী ছিলো বলে জানা যায়।
প্রত্যক্ষ্যদর্শীদের বর্ননা মতে, বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে শারাজাহান রোলিং মিলস্ থেকে রেল স্টেশনের দিকে রেললাইনের ওপর দিয়ে হেটে যাচ্ছিলো।সে সময় নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী ট্রেনের নীচে পরে তার দেহ খন্ডিত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ট্রেনে কাটা পরে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নারায়নগঞ্জ রেলওয়ে পুলিশের এটি,এস আই বক্কর জানান,ট্রেনে কাটার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা মৃত দেহ উদ্বার করে রেলওয়ে ফাড়িতে নিয়ে এসেছি।নিহত লিটনের ভাই,ভাতিজা সহ স্বজনেরা ফাড়িতে এসেছে।তারা এসে মৃত দেহ সনাক্ত করেছে।নিহতের নাম লিটন এবং রাজমিস্ত্রীর কাজ করতো বলে তিনি জানান।
 মুঠোফোনে নিহত লিটনের ভাতিজা জানায়,নিহত লিটন তাদের সাথেই রাজমিস্ত্রীর কাজ করতো।বৃহস্পতিবার ও তারা একসাথে বিকেল ৫ টাপর্যন্ত জাজিরা  বিবির বাজারে কাজ করেছে।
পরে সন্ধ্যা সাতটার দিকে অজ্ঞাত এক ব্যক্তির ফোন পেয়ে তারা ঘটনাস্থলে পৌছে মৃত দেহ তার চাচা লিটনের বলে তারা সনাক্ত করে।তবে কি কারনে তার চাচা লিটন ফতুল্লা এসেছে তা তারা অবগত নয় বলে জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart