1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

ফতুল্লায় চোরাই মোটর সাইকেলসহ ২ চোর গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৪৭
ফতুল্লায় চোরাই মোটর সাইকেলসহ ২ চোর গ্রেপ্তার
মোটর সাইকেল চুরি করে রিক্সায় নিয়ে পালিয়ে যাবার পথে স্থানীয় জনতার সহায়তায় দুই চোরকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা থানার ভোলাইল গেদ্দার বাজার এলাকার মোঃ আনোয়ার হোসেনের পুত্র শামীম ওরফে বাবু(২৬) ও একই থানার দেওভোগ ভুইয়ারবাগের নজু দেওয়ানের বাড়ীর ভাড়াটিয়া জীবন চন্দ্র দাসের পুত্র জয়চন্দ্র দাস(৩২)।
বৃহস্পতিবার (২৮ জানূয়ারী) রাতে ফতুল্লা থানার মাসদাইর আদর্শ স্কুলের সামনের রাস্তা থেকে তাদের কে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।
এ ঘটনায় মোটর সাইকেলের মালিক আলাম্মা ইকবাল সড়কের নান্নু মিয়া প্রধানের পুত্র শাহাজালাল প্রধান আকাশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।
জানা যায়,মামলার বাদী শাহাজালাল প্রধান আকাশ শহরের চাষাড়াস্থ সমবায় মার্কেটেস্থ কম্পিউটার দোকানে চাকুরী করেন।বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে সে তার বাসার নীচে  TV’S X100 মডেলের(ঢাকা- মেট্রো নং-৪৬-৬৭০৫)   তার মোটর সাইকেলটি তালাবদ্ধ করে বাসায় যায়।কিছুক্ষন পর ফিরে এসে দেখতে পায় যে তার মোটর সাইকেলটি বাসার নিচে নেই।পরবর্তীতে রাত ১১ টার দিকে সে লোক মুখে জানতে পারে যে মাসাদাইর আদর্শ স্কুলের সামনে দুই চোরকে একটি মোটর সাইকেল সহ আটক করেছে স্থানীয় জনতা ও পুলিশ।পরে সে ঘটনাস্থলে গিয়ে তার মোটর সাইকেলটি সনাক্ত করে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান,গ্রেফতারকৃতরা পেশাদার চোর চক্রের সদস্য।গ্রেফতারকৃতরা মোটর সাইকেলটি চুরি করে ব্যাটারী চালিত রিক্সায় করে নিয়ে যাবার সময়  সন্দেহ হলে পুলিশ স্থানীয়দের সহায়তায় চোরাই মোটর সাইকেল ও চোরাই কাজে  ব্যবহার করা রিক্সা সহ দুই চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart