1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

ফতুল্লায় গানের অনুষ্ঠানে যুবককে ছুরিকাঘাত, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১০৮০
ফতুল্লায় গানের অনুষ্ঠানে যুবককে ছুরিকাঘাত, গ্রেপ্তার ২

ফতুল্লায় গানের অনুষ্ঠানে নাচানাচিকে কেন্দ্র করে জামাল হোসেন (৩০) নামে এক যুবককে বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় জামালকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৫ জানুয়ারী) রাত সাড়ে ১১টায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের রামনগর গ্রামে। আহত জামাল হোসেন ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের রামনগর গ্রামের মৃত. আমির হামজার ছেলে।

এদিকে ঘটনার পরপর উল্টো আহতের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করতে গিয়ে গ্রেপ্তার হয়েছে হৃদয় হোসেন বাবু ও রাসেল নামে দুই সন্ত্রাসী। বাবুর বিরুদ্ধে কক্সবাজারের একটি থানায় মাদক আইনে মামলা রয়েছে। আর রাসেলের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক মামলা রয়েছে।

এঘটনায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে আহতের বড় ভাই আবুল হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃত দুজনসহ ৮ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায়
মামলা দায়ের করেছে।

মামলার বাদী আবুল হোসেন জানান, সোমবার রাতে প্রতিবেশী সলিমউদ্দিনের বাড়িতে গান বাজনার অনুষ্ঠান চলাকালে স্থানীয় মাদক ব্যবসায়ীরা এসে গানবাজনা বন্দ করার জন্য হুমকি দেয়। এসময় তার ভাতিজা শুভ (১৮) প্রতিবাদ করায় সন্ত্রাসীরা তাকে মারধর করে চলে যায়। পরে শুভ’র চাচা জামাল শুভকে কেন মারধর করেছে তা জিজ্ঞেস করতে গেলে তাদের সাথে তর্কবিতর্কের একপর্যায়ে তার বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করে সড়কের পাশে ফেলে দেয়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। জামালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শরীরে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে আইসিওতে রাখা হয়। জামাল হোসেন এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, দুজন ব্যক্তি থানায় আসে মারধরের মামলা করার জন্য। বিষয়টি সন্ধেহ হলে খোজ খবর নিয়ে জানতে পারি তারা জামাল হোসেন নামের ঐ যুবককে ছুরিকাঘাত করে থানায় এসেছে। এরপর তাদের গ্রেফতার করে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছুরিকাঘাতের সত্যতা পেয়ে মামলা গ্রহন করেছি। আহত জামালের ভাই মামলা দায়ের করেছে। পলাতক অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আর হাসপাতালে ভর্তি হওয়া জামালের খোজখবর নিয়মিত নেয়া হচ্ছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart