1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

প্রেরনা সংগঠনের উদ্যোগে দেওভোগে পরিচ্ছন্ন কর্মসূচী পালন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৬৬

“নিজেদের পার্ক নিজেরাই পরিচ্ছন্ন রাখি” শ্লোগানে প্রেরণা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে শহরের শেখ রাসেল নগর পার্কের দেওভোগ এলাকায় পরিস্কার পরিচ্ছন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত শেখ রাসেল পার্কের লেকের পশ্চিম পাড়ে দেওভোগ পাক্কারোড এলাকায় এ কর্মসূচী পালন করা হয়। এসময় লেকের পাড়ে জমা হওয়া আবর্জনা পরিস্কার করা হয়।

এসময় লেকের পাড়ে সুন্দর্য বর্ধনে লাগানো গাছের পরিচর্চা করা হয়। কর্মসূচীতে অংশ গ্রহন করেন, প্রেরণা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উপদেস্টা আব্দুল হালিম, হারুন অর রশিদ, ইসমাইল হোসেন, রমজান, ইকবাল হোসেন, আব্দুল ছাত্তার, প্রেরনা সংগঠনের সাধারন সম্পাদক হাসান উল রাকিব, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান লিটন, কোষাদক্ষ মো. জুম্মান হোসেন, প্রচার সম্পাদক মেহেরাব হোসেন, কার্যকরি সদস্য হাবিবুর রহমান হাবিব, মোঃ রনি, আজম খান, সদস্য ফাহাদ, মাসুদ, ভোলা প্রমুখ।

পরে লেকের পাড় থেকে উঠানো এক ট্রাক মায়লা আবর্জনা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন গাড়ি এসে নিয়ে যায়।

প্রেরণা সংগঠনের কর্মকর্তারা জানিয়েছেন, নিজেদের পার্ক নিজেরাই পরিচ্ছন্ন রাখি শ্লোগানে আজ এ কর্মসূচী পালন করা হয়। পরবর্তিতে পর্যায়ক্রমে এ পরিস্কার পরিচ্ছন্ন কর্মসূচী পালন করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart