1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

প্রশাসন পরিবারের দরজা সবার জন্য খোলা : ডিসি

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৯৮

নবাগত নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, প্রশাসন পরিবারের দরজা সাধারণ মানুষের জন্য  সবসময় খোলা আছে। আমি নারায়ণগঞ্জে এসেছি কাজ করার জন্য এবং নারায়ণগঞ্জবাসির সাথে মেম্বার হিসেবে পরিণত হওয়ার জন্য। আমি অত্যন্ত গর্ব বোধ করি তখন, যখন আমাদের পানাম সিটির কথা বলা হয়, আমাদের সোনারগাঁয়ের কথা বলা হয়, জামদানীর কথা বলা হয়, আমাদের মসলিনের কথা বলা হয়, লোকনাথ আশ্রম বা জিন্দা পীরের কথা বলা হয়।

আমরা যদি নারায়ণগঞ্জের সঠিক ইতিহাস এবং সঠিক আর্কিওলজি সংরক্ষণ করতে পারি, তাহলে সারাদেশের কাছে, সারা পৃথিবীর কাছে একটা স্বপ্নময় নারায়ণগঞ্জকে উপস্থাপন করতে পারব।

সোমবার (১৮ জানুয়ারি) এশিয়ান টিভি’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংষদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নোমান চৌধুরী সুমনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম ব্যাপারী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুসহ গণমাধ্যমের কর্মীরা।

এসময় তিনি এশিয়ান টিভির ৮ বছর পূর্তিকে অন্যতম এক সাফল্য উল্লেখ করে বলেন, আমি জেনেছি করোনা মহামারির সময় এশিয়ান টিভি নারায়ণগঞ্জের হয়ে অনেক ভূমিকা রেখেছেন এবং পজেটিভ সংবাদ প্রকাশ করেছেন।

আগামী দিনেও এই টিভি চ্যানেলটি বাংলাদেশের পক্ষে, মুক্তিযুদ্ধের পক্ষে, এবং বঙ্গবন্ধুর লালায়িত স্বপ্ন বাস্তবায়িত করার পক্ষে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সাংবাদিকদের মানবিক সংবাদ কর্মী হিসেবে গড়ে উঠতে এবং কৃস্টাল ক্লিয়ার বার্তা দেয়ার আহবান জানিয়ে বলেন, আপনাদের সাংবাদিকতা যদি কৃস্টাল ক্লিয়ার হয়, তাহলে নারায়ণগঞ্জের ছবিটাও সুন্দর হবে, কৃস্টাল ক্লিয়ার দেখা যাবে।

আর যদি আপনাদের সাংবাদিকতা কালিমাযুক্ত হয়, কর্দমাক্ত হয় তাহলে নারায়ণগঞ্জের ছবিটাও সেরকমই দেখা যাবে। যেখানে হলুদ সাংবাদিকতা থাকবে না। যেখানে প্রকৃত স্বপ্নময় নারায়ণগঞ্জের প্রতিচ্ছবি থাকবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart