1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

 পৌনে ৯ লাখ টাকা লুটের ঘটনাস্থল পরিদর্শনে অতি. পুলিশ সুপার মেহেদি

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৭৯

সিদ্ধিরগঞ্জে একটি সমিতির অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে পৌনে নয় লাখ টাকা লুটের ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী।

রোববার (২৪ জানুয়ারি) সকাল ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। এসময় মেহেদী ইমরান সিদ্দিকী মামলার বাদি ও আশপাশের লোকজনের সাথে ঘটনার বিষয়ে কথা বলেন। শেষে মামলার তদন্তকারী কর্মকর্তাকে আসামীদের গ্রেফতারের নির্দেশ দেন।

এদিকে ইতিমধ্যেই মামলার প্রধান আসামী রতন (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। রতনের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, মাদক, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত রতনকে শুক্রবার (২২ জানুয়ারি) আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে এ মামলা নথিভুক্ত হয়। আব্দুস সালাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ১২ই জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী পূর্বপাড়া সিআই খোলা এলাকায় ‘পরিবর্তন ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি’র অফিসে হত্যা, ধর্ষণ, মাদক, ছিনতাইসহ একাধিক মামলার আসামী রতন, মাদক ব্যবসায়ী রবিন, কাদির, রাজু, রানাসহ ৭/৮’জন সন্ত্রী হামলা চালায়।

হামলায় অফিস সহকারী রাকিব গুরুতর আহত হয়। রাকিবকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নিলে ডাক্তার রাকিবের মাথায় ১১টি সেলায় দেয়। হামলায় সমিতি অফিস ভাংচুরসহ নগদ প্রায় পৌনে ৯ লাখ (৮ লাখ ৭০ হাজার) টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল চন্দ্র মজুমদার বলেন, এ মামলায় এজহারনামীয় আসামী রতকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, সম্প্রতি রতন ও তার বাহিনীর মাদক বিক্রির একটি ভিডিও ফুটেজ নারায়ণগঞ্জ টাইমস নামক অনলাইন পোর্টালে প্রকাশের পর ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে তাকে প্রকাশ্যে মাদক বিক্রি করতে দেখা যায়।

পুলিশ মাদক বিক্রির ভিডিও ফুটেজ শনাক্ত করে বৃহস্পতিবার সকালে তাকে আটক করে। পরে তাকে হামলা, ভাংচুর ও প্রায় পৌনে ৯ লাখ (৮ লাখ ৭০ হাজার) টাকা লুটের ঘটনায় রাতে গ্রেফতার দেখানো হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart