1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

পৌঁনে ২ কোটি টাকা আত্মসাৎকারীর সহচর রিমান্ডে

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৮০

১ কোটি ৮৪ লাখ ৪০ হাজার টাকা আত্মসাতের ঘটনায় জমির দলিল জাল চক্রের মূল হুতার সহচর মো. আয়নাল হক (৫৫) কে ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

রিমান্ডপ্রাপ্ত মো. আয়নাল হক হলেন নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার লক্ষন খোলা এলাকার মৃত. আ. ছামাদ এর ছেলে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শাকিল আহেম্মদ এ রিমান্ডের আদেশ দেন।

এর আগে, রোববার ৩ জানুয়ারি সকালে আসামি বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করে। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এর আদালত জামিন না মঞ্জুর করে আসামিকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

এবিষয়ে কোর্ট পুলিশের এএসআই তাহমিনা বলেন, প্রায় ২ কোটি টাকা আত্মস্বার্থের মামলায় আসামি মো. আয়নাল হকের বিরূদ্ধে আজ পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদী এইচ এম শাহীন (৫২) ঢাকা মতিঝিলের অন্সরা হোল্ডিং লিমিটেড এর অফিস কমকর্তা।

উক্ত আসামিসহ অন্যান্য আসামিগণ পরস্পর যোগসাজসে প্রকৃত জমির মালিকগনের নাম পরিচয় ব্যবহার করে প্রকৃত মালিকগনের পরিবর্তে ভূয়া ব্যক্তিদের মালিক সাজিয়ে জাল দলিল সৃজন করে সর্বমোট ২৬৬.৪২ শতাংশ সম্পত্তির মধ্যে ২৩০.৪২ শতাংশ সম্পত্তি বাদীর কোম্পানীর মালিকের নামে আম-মোক্তার ও বায়নানামা দলিল করে দেয়।

আসামিগন জাল দলিল সৃজন করে প্রতারণার অশ্রয় নিয়ে অন্সরা হোল্ডিং লিমিটেড এর প্রতি বিশ্বাস স্থাপন করে বিভিন্ন তরিখ ও সময়ে কোস্পনীর পরিচালক ও মালিকের নিকট থেকে সব-কবলা ও বায়না দলিল করে সর্বমোট ১ কোটি ৮৪ লাখ ৪০ হাজার টাকা আত্মস্বার্থ করে এবং সে টাকা আসামিগন ভাগাভাগি করে নেয়।

উক্ত আসামি ও অপরাপর আসামিগন একজন পেশাদার জমি দলিল সৃজনকরী এবং জমির দলিল জাল চক্রের মুল হুতা ও সদস্য। এজাহার নামার প্রধান আসামি আনোয়ার হোসেন এর ঘনিষ্ঠ সহচর হলো উক্ত আসামি মো. আয়নাল হক।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart