1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম

পুলিশের দালালি করে খান যারা তারা এটা বাদ দেন : ওসি দীপক

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১০৯

বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেছেন, শাসক শোষনের দিন বাংলাদেশে নেই। আমরা এখন সেবক হিসেবে আপনাদের জন্য কাজ করে যেতে যাই।

যারা পুলিশের দালালি করে খান, তারা এটা বাদ দিয়ে দেন। জনগনকেও তাদের কাছে না যাওয়ার অনুরোধ করি পুলিশের সাথে সরাসরি যোগাযোগ করুন।

বন্দরের ১৪টি বিটে মাদক নিয়ন্ত্রণ থেকে শুরু করে সকলে বিষয়ে জনগনকে শতভাগ সেবা দিতে চাই। বন্দর থানা পুলিশ ইতিপূর্বে যাই করে থাকুক, এখন থেলে জিডি, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্সসহ যে কোন সেবায় কোন প্রকার টাকা পয়সা বন্দর পুলিশকে দিতে হবে না।

যদি কোন অফিসার হয়রানি করে আমাকে জানাবেন আমি দায়িত্ব নিয়ে ব্যবস্থা নিব। বন্দরে যেকোন সেবায় আপনারা শতভাগ পুলিশকে পাবেন। এর জন্য শুধু পুলিশই সচেতন হলে হবে না মানুষকেও সচেতন হতে হবে।

মনে রাখবেন ঘুষ দেয়া ও নেয়া দু’টোই সমান অপরাধ। ইউরোপের মত সেবা চাইবেন আর নিম্ন কোন দেশের মত আচরন করবেন তা কিভাবে হবে। পুলিশের একার পক্ষে কখনোই পরিবর্তন হবে না।

“পুলিশই হবে জনগনের প্রথম ভরসার স্থল ” এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত বিট পুলিশিং সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোববার (৩১ জানুয়ারি) বিকেলে নাসিক’র ১৯নং ওয়ার্ডস্থ (৬নং বিট) মদনগঞ্জ, বটতলা এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

নাসিক’র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর হোসেন, বিট অফিসার এস আই মো. মোশাররফ হোসেন, এএস আই মো. মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, বন্দর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাফিয়ান আহমেদ, ১৯নং ওয়ার্ড জাপা’র সভানেত্রী পলি বেগম, হাজী মোশাররফ হোসেন, মোসলেম আহমেদ, হাজী কফিলউদ্দিন প্রমূখ।

এছাড়াও ওসি দীপক চন্দ্র সাহা আরো বলেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিনিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন।

তার উন্নয়নের ধারাবাহিকতায় সব গুলো সেক্টরকে তিনি পরিচ্ছন্ন করে যাচ্ছে। আর তারই ধারবাহিকতায় আজকে বিট পুলিশিং কার্যক্রম।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart