1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

পিছু হটলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ১৫৫
পিছু হটলেন শামীম ওসমান

আগামী ৯ জানুয়ারি সমাবেশের ডাক দিয়ে নিজেই আবার স্থগিত করেছেন শামীম ওসমান। নারায়ণগঞ্জ শহরে সমাবেশটি হওয়ার কথা ছিল। সমাবেশ সফল ও লোকসমাগম করতে গত কয়েকদিন ধরেই ব্যাপক প্রস্তুতি ও ৪টি কর্মী সভা করেছেন শামীম ওসমান। ৯ জানুয়ারী স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ করবেন বলে ঘোষণা দিয়েছিলেন তিনি। এবং তার সমাবেশে উপস্থিত থাকার জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকেও আমন্ত্রন জানিয়েছেন। যদিও তাদের দুইজনের মধ্যে বছরের পর বছর ধরে সাপ-বেজি সম্পর্ক চলে আসছে। শুধু তাই নয়, নেতাকর্মীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেছেন, তার স্বাভাবিক মৃত্যু হলেও সমাবেশ যেন বন্ধ না হয়। মোটকথা শামীম ওসমানের এই সমাবেশ ডাকাকে কেন্দ্র করে টানটান উত্তেজনা চলছিল সর্বত্র। নেতাকর্মীরাও নিজেদের মধ্যে প্রতিযোগিতা শুরু করে দিয়েছেন সমাবেশে কে কত লোক নিয়ে হাজির হবেন। এই যখন অবস্থা তখন আকষ্মিকভাবে শামীম ওসমান সমাবেশ স্থগিত করেছেন।
রোববার (৩ জানুয়ারী) বিকেলে শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ডেকে ৯ জানুয়ারির সমাবেশ হবে না বলে জানিয়েছেন শামীম ওসমান।

সভায় উপস্থিত একাধিক নেতা জানান, করোনা পরিস্থিতিতে বিতর্ক এড়াতে সমাবেশ স্থগিত করা হয়েছে। তবে পরে পরিস্থিতির উন্নতি হলে সমাবেশ হবে।

গত ২৭ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের আদমজী নাভানা সিটি বালুর মাঠে আওয়ামীলীগের কর্মী সভায় শামীম ওসমান বলেন, যে নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে, যে নারায়ণগঞ্জের কথা বঙ্গবন্ধু তার অসমাপ্ত আত্মজীবনের কথা বার বার লিখে গেছেন। নারায়ণগঞ্জকে সম্মানিত করেছেন। ৬ দফা ৬৯ এবং ৫২ যে নারায়ণগঞ্জ নেতৃত্ব দিয়েছে। চলেন ভাই আমরা একটু আগাই। তাই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন দিবসের একদিন আগে ৯ জানুয়ারী উপলক্ষ্যে সবাইকে নিয়ে জনসভা করবো। যে সমাবেশে লক্ষ লক্ষ লোকের সমাবেশ হবে। যেই সমাবেশ দেখার পরে যারা নেত্রীর বিরুদ্ধে খেলতে চায় যারা বাংলাদেশের ভূখন্ড নিয়ে খেলতে চায় যারা বঙ্গবন্ধু সম্পর্কে দৃষ্টতা দেখাতে চায় নারায়ণগঞ্জের ওই সমাবেশের আওয়াজ যেন বাংলাদেশের প্রত্যেকটা কোনায় কোনায় চলে যায়। আওয়ামী লীগ যখন নারায়ণগঞ্জ থেকে সৃষ্টি হয়েছে আপনাদের বিরুদ্ধে যে আন্দোলন সেই আন্দোলন নারায়ণগঞ্জ থেকে শুরু হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart