1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

পরিবহন ব্যবসায়ী মোক্তারের দাফন সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৭১

মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে পরিবহন ব্যবসায়ী মোক্তারের দাফন সম্পন্ন হয়েছে। এর আগে সোমবার (৪ জানুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার পর তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দরা।

মোক্তার হোসেনের জানাজায় অংশগ্রহণ করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, আওয়ামীলীগ নেতা রবিউল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোক্তার হোসেন মারা যান। তিনি দীর্ঘ দিন যাবত অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহুগুণগ্রাহী রেখে গেছেন।

এছাড়াও তিনি আনন্দ ট্রান্সপোর্ট লিমিটেড এর প্রতিষ্ঠাতা সভাপতি, নারায়ণগঞ্জ জেলা বাস-মিনিবাস কেন্দ্রীয় মালিক সমিতির সভাপতি, মিনিবাস মালিক ঐকজোটের সভাপতি, খাজা সুপার মার্কেটের সভাপতি, শীতল এসি ট্রান্সপোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, মাসদাইর বাজার বাইতুল আমান জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি ও ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি, নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart