1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:১৮ অপরাহ্ন

নিখোঁজের ৪ দিন পর শীতলক্ষ্যায় মিলল কলেজ ছাত্রের লাশ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১৯১

 নিখোঁজের চারদিন পর সুজন মাহমুদ (২৫) নামে এক কলেজ ছাত্রের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে মহানগরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত সুজন মাহমুদ বন্দর উপজেলার ফরাজিকান্দার ঢালী বাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে। সে নগরীর সরকারি তোলারাম কলেজের স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষের ছাত্র ছিল।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, সোমবার সকাল ৯টার দিকে একটি যাত্রীবাহী ট্রলার থেকে পড়ে গিয়ে এক যুবক নিখোঁজ হয়।

তাকে খুঁজতে গিয়ে অর্ধগলিত অবস্থায় এক তরুণের লাশ পাওয়া যায়। পরে লাশটি নৌ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নিহতের পরিবারের বরাত দিয়ে নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ছগীর জানান, গত ১৪ জানুয়ারি রাতে এক বন্ধুর বড় ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় কলেজ ছাত্র সুজন মাহমুদ।

এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার মুঠোফোনের (০১৮৬৮৩৯০৮৮১) নম্বরটিও বন্ধ পাওয়া যায়। কোনো খোঁজ না পেয়ে পরদিন তার বাবা বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সোমবার তার লাশ শীতলক্ষ্যা নদীর নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় পাওয়া যায়।
নৌ পুলিশের এই কর্মকর্তা বলেন, লাশে পঁচন ধরে যাওয়ায় প্রাথমিকভাবে শরীরে কোনো আঘাতের চিহ্ন শনাক্ত করা যায়নি।

এটি হত্যা নাকি অন্য কোনো ঘটনা তা ময়না তদন্তের প্রতিবেদন সাপেক্ষে বলা যাবে। লাশ ময়না তদন্তের জন্য দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart