1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

নাসিক ২নং ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১০৮

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম উদ্বোধন করেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

বুধবার (১৩ জানুয়ারি) বিকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসারোডস্থ কাউন্সিলর কার্যালয়ের সামনে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নিয়মিত কর্মসূচি হিসেবে ২নং ওয়ার্ডে মশক নিধন কর্মসূচির উদ্বোধন করা হয়। প্রতিমাসে একবার করে প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন স্থ’ানে বিশেষ করে যেখানে মশার প্রজনন হয় সেখানে মশক নিধন ঔষধ ছিটানো হয়।

এরই প্রেক্ষিতে বুধবার ২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এ ঔষধ দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন হাজী আবুল কাশেম, হাজী মোস্তফা কামাল, হাজী মোহাম্মদ আলী, হাজী জহিরুল ইসলাম, মাওলানা আমিনুল ইসলাম, কামাল হোসেন, ইসমাইল হোসেনসহ নাসিকের কর্মকর্তারা।

এসময় কাউন্সিলর ইকবাল হোসেন বলেন ওয়ার্ডের জনগনের ভোটে নির্বাচিত হয়ে কাউন্সিলর হয়েছি, তাই জনগনের সেবায় কাজ করা আমার দায়িত্ব। জনগনের সেবায় সবসময় নিয়োজিত থাকতে চাই।

ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম বিভিন্ন পাড়া মহল্লায় বিশেষ করে যেখানে মশার প্রজনন হয় সেখানে মশক নিধন ঔষধ দেওয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart