1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ বার নির্বাচনে কে কত ভোট পেলেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ২১৫
নারায়ণগঞ্জ বার নির্বাচনে কে কত ভোট পেলেন

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৭ পদের সবকটিতে জয় লাভ করেছেন আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। নির্বাচনে সভাপতি পদে অ্যাড. মুহাম্মদ মোহসীন মিয়া ৭৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী অ্যাড. সরকার হুমায়ুন কবীর পেয়েছেন ২৪২ ভোট। সিনিয়র সহসভাপতি পদে বিজয়ী অ্যাড. বিদ্যুৎ কুমার সাহা পেয়েছেন ৬৫৯ ভোট। তার প্রতিদ্বন্ধি অ্যাডভোকেট মানিক মিয়া ৩১৯ ভোট। সহসভাপতি পদে অ্যাড. বরুণ চন্দ্র দে পেয়েছেন ৬০৩ ভোট। তার প্রতিদ্বন্ধি অ্যাড. আনোয়ারুল আলম রিপন পেয়েছেন ৩৭৮ ভোট। সাধারণ সম্পাদক পদে অ্যাড. মাহবুবুর রহমান পেয়েছেন ৬৯১ ভোট। তার অ্যাডভোকেট মো: কামাল হোসেন মোল্লা পেয়েছেন ২২০ ভোট। যুগ্ম সম্পাদক পদে অ্যাড. রবিউল আমিন রনি পেয়েছেন ৬৮০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. সালাহউদ্দিন ভূইয়া সবুজ পেয়েছেন ২৯৮ ভোট। কোষাধ্যক্ষ পদে অ্যাড. মনিরুজ্জামান কাজল পেয়েছেন ৬৮৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম মুক্তা পেয়েছেন ২৯৮ ভোট । আপ্যায়ন সম্পাদক পদে অ্যাড. মো. স্বপন ভূঁইয়া পেয়েছেন ৬৩৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. জাহিদুর রহমান পেয়েছেন ৩৪৩ ভোট। লাইব্রেরী সম্পাদক পদে অ্যাড. মাহমুদুল হক মমিন পেয়েছেন ৭০৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. মোহসীন শেখ পেয়েছেন ২৭২ ভোট। ক্রীড়া সম্পাদক পদে অ্যাড. সাজ্জাদুল হক সুমন পেয়েছেন ৬৫০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. গোলাম সারোয়ার পেয়েছেন ৩২১ ভোট। সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ আসাদুর রহমান বিপ্লব পেয়েছেন ৬৬৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. সারোয়ার জাহান পেয়েছেন ২৯৭ ভোট। সমাজ সেবা সম্পাদক পদে অ্যাড. ইসরাত জাহান ইনা পেয়েছেন ৬৬৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. আসমা হেলেন বিথি ৩০২ পেয়েছেন ভোট। আইন ও মানবাধিকার সম্পাদক পদে অ্যাড. নুসরাত জাহান তানিয়া পেয়েছেন ৬০৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. আমিনুল ইসলাম পেয়েছেন ৩৬৭ ভোট।

নারায়ণগঞ্জ বার নির্বাচনে কে কত ভোট পেলেন

বিজয়ী মুহাম্মদ মোহসীন মিয়া ও মাহবুবুর রহমান প্যানেলে সদস্য পদে অ্যাড. রোমানা আক্তার পেয়েছেন ৭০৬ ভোট, অ্যাড. আবু তাহের তালুকদার পেয়েছেন ৫০৭ ভোট, অ্যাড. কামরুল হাসান পেয়েছেন ৬১২ ভোট, অ্যাড. সিরাজুল হক মিলন পেয়েছেন ৫৫৮ ভোট, অ্যাড. শরিফুল ইসলাম পেয়েছেন ৫৬৬ ভোট।

পরাজিত অ্যাড. সরকার হুমায়ুন কবীর ও অ্যাড. কামাল হোসেন মোল্লা প্যানেলের সদস্য অ্যাড. মোস্তাফিজুর রহমান (শুক্কুর মাহমুদ) পেয়েছেন ২৯৪ ভোট, অ্যাড. হাবিবুর রহমান পেয়েছেন ৪৫৯ ভোট, অ্যাড. আসিয়া সুলতানা জেমী পেয়েছেন ৪০৩ ভোট, অ্যাড. হাফিজুর রহমান মাসুদ পেয়েছেন ৩৪৭ ভোট, অ্যাড. জামান হোসেন পেয়েছেন ৩২৫ ভোট।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। নির্বাচনে ১৭টি পদের জন্য দুই প্যানেলের মোট ৩৪ জনসহ মোট ৩৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১০২১ জন ভোটারের মধ্যে ১০০৪ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আরও পড়ুন :নারায়ণগঞ্জ বার নির্বাচন: মোহসীন-মাহাবুব প্যানেল বিজয়ী

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart