1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৪১ সদস্যের আহবায়ক কমিটিতে যারা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ২৩১
জেলা বিএনপির ৪১ সদস্যের আহবায়ক কমিটিতে যারা

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে অনুমোদন পেল তৈমুর-মামুনের নেতৃত্বাধীন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি। ৪১ সদস্যের নতুন কমিটিতে আহ্বায়ক করা হয়েছে অ্যাড. তৈমুর আলম খন্দকারকে, সদস্য সচিব হয়েছেন অধ্যাপক মামুন মাহমুদ। গত ৩০ ডিসেম্বর এই কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় বিএনপি। তবে নতুন বছরের প্রথম দিন শুক্রবার (১ জানুয়ারি) কমিটির তালিকা প্রকাশ করা হয়।

কমিটির অন্যরা হলেন: যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, মোহাম্মদ নাসির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আবদু, অ্যাড. মাহফুজুর রহমান হুমায়ূন, জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না মোল্লা। এছাড়া খন্দকার আবু জাফর, নজরুল ইসলাম টিটু, অ্যাড. আবুল কালাম আজাদ বিশ্বাস, শরীফ আহমেদ টুটুল (চেয়ারম্যান), মাহমুদুর রহমান সুমন, মোশারফ হোসেন, বশির উদ্দিন বাচ্চু, হাজী সেলিম, মোশারফ হোসেন (সোনারগাঁ পৌরসভা), আশরাফুল হক রিপন, ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, হাবিবুর রহমান হাবু, দুলাল হোসেন, মো. কাশেম ফকির, ইউসুফ আলী ভূঁইয়া, আব্দুল আজিজ মাস্টার, এমএ হালিম জুয়েল, গুলজার হোসেন (চেয়ারম্যান), মো. শাহ আলম হীরা, নুরুন্নাহার বেগম, একরামুল কবির মামুন, শাহ আলম মুকুল, মোস্তাকুর রহমান, রিয়াজুল ইসলাম, রহিমা শরীফ মায়া, রুহুল আমিন, কামরুজ্জামান মামুন, হামিদুল হক খান, মো. বাকির হোসেন, আল মুজাহিদ মল্লিক ও জুয়েল আহমেদ।

কমিটির আহ্বায়ক অ্যাড. তৈমুর আলম খন্দকার বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এবং অধ্যাপক মামুন মাহমুদ জেলা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। নতুন কমিটির বিষয়ে জানতে চাইলে অধ্যাপক মামুন মাহমুদ বলেন, ‘বিএনপি একটি বড় দল। আহ্বায়ক কমিটিতে সকলকে জায়গা দেওয়া সম্ভব হয়নি। তবে জেলা বিএনপির অধীনে থাকা দশটি ইউনিটের প্রতিনিধিত্ব করার জন্য পারফেক্ট কমিটি কেন্দ্র দিয়েছে। নতুন বছরের প্রথম দিনে কমিটি ঘোষণা করা হয়েছে। নেতাকর্মীরা পূর্ণ উদ্যোমে রাজপথে আন্দোলন-সংগ্রামে অংশগ্রহণ করবে। আগামী তিন মাসের মধ্যে সকল ইউনিটের সম্মেলন শেষ করে জেলা কমিটি পূর্ণাঙ্গ করা হবে।’

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart