1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০২:০৮ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ৭০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার, আটক ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৩২৭
নারায়ণগঞ্জে ৭০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার, আটক ২

নারায়ণগঞ্জে প্রায় ৭০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার করেছে র‌্যাব। এসময় দুইজনকে আটক করা হয়। রোববার (১৭ জানুয়ারি) বিকালে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে তাদের আটক ও বিষগুলো উদ্ধার করা হয়। আটককৃতরা হলো-ফতুল্লার ইসদাইর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৫৫) ও চুয়াডাঙ্গার আলমডাঙ্গার প্রাকপুর গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে মিজানুর রহমান (৪৩)। তবে অভিযানের টের পেয়ে দুইজন পালিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি টিম ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে একটি কার্টনের মধ্যে কাচের জারে সংরক্ষিত (২টিতে তরল ও ৪টিতে পাউডার জাতীয়) দুই কেজি ৯০ গ্রাম বিষ উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য ৭০ কোটি টাকা বলে জানিয়েছেন অভিযানে অংশ নেয়া একটি সূত্র।

 র‌্যাবের নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান বাদী হয়ে আটক দুইজন এবং পলাতক দুইজন মোট ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, রাজধানী লালবাগ ক্যাম্পের সিপিসি র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে মোস্তফা কামালের বাড়ি থেকে মোস্তফা কামাল ও মিজানুর রহমান মধু নামে দুজনকে গ্রেফতার করে। এসময় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টু নামে আরো দুজন ওই বাড়ি থেকে কৌশলে পালিয়ে যায়। তখন ওই বাড়িতে অভিযান চালিয়ে দুজনের কাছ থেকে একটি কার্টন উদ্ধার করে। ওই কার্টনের ভিতর থেকে ২টি কাচের জারে তরল ও ৪টি কাচের জারে পাউডার জাতীয় সাপের বিষ উদ্ধার করেন। এসবের আনুমানিক মুল্য প্রায় ৭০ কোটি টাকা হবে। এছাড়া গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় ৭হাজার টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে।

ওসি আরো জানান, র‌্যাব প্রাথমিক অনুসন্ধানে জানতে পেরেছেন গ্রেফতারকৃতরা আন্তর্জাতিক চোরাকারবারি দলের সক্রিয় সদস্য। তারা বিদেশ থেকে অবৈধ ভাবে সাপের বিষ এনে বিক্রয় করেন। তাদের মধ্যে মিজানুর রহমান মধুর বিরুদ্ধে একাধীক মামলা রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart