1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ১৮২ আক্রান্ত ১৩

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৯৮
নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ১৮২ আক্রান্ত ১৩

মরণঘাতি করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৩ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৫ জন, সদরে ৩ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ১জন ও রূপগঞ্জে ৩ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৬৮৭ জনে। তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৫৪ জনেই আছে।

এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৮ হাজার ৩৮৭ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৭ হাজার ৬৩১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮২ জন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (১৮ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ৫ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ৩১২ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৭০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪৩১ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৮৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮৩৪ ও মারা গেছেন ২৬ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৫৫৪ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart