1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে শুরু হচ্ছে মাস্টার্স ক্রিকেট সিজন-২ টুর্নামেন্ট

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৬৪
নারায়ণগঞ্জে শুরু হচ্ছে মাস্টার্স ক্রিকেট সিজন-২ টুর্নামেন্ট

আগামী ২২ জানুয়ারি (শুক্রবার) নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট মাঠে শুরু হতে যাচ্ছে মাস্টার্স ক্রিকেট সিজন-২ টুর্নামেন্ট। নীট কনসার্ণ গ্রুপের আর্থিক ব্যবস্থাপনায় কো-স্পন্সর হিসেবে যুক্ত থাকছে বেসরকারি প্রতিষ্ঠান দারাজ।

প্লেট ও কাপ দুই পর্বে সপ্তাহের শুক্রবার এবং শনিবার প্রতিযোগিতার দুইটি করে খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে অংশগ্রহন করবে মোট ছয়টি দল।

প্রতিটি দলেই জাতীয় ক্রিকেট দলের সাবেক বেশ কয়েকজন খেলোয়াড় খেলবেন। শুক্রবার সকাল নয়টায় উদ্বোধনী দিনে দুইটি খেলা অনুষ্ঠিত হবে। টূর্ণামেন্টের প্রতিটি খেলা হবে বিশ ওভার করে।

 

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের ক্যাফেটেরিয়ায় দলের পরিচিতি ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে গণমাধ্যম কর্মীদের এসব তথ্য জানানো হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবি’র সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদ।

 

আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জ`র প্রেসিডেন্ট তানভীর আহমেদ টিটু, টুর্নামেন্ট স্পন্সর নীট কনসার্ন গ্রুপের পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, কো-স্পন্সর দারাজ এর প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জ এর সাধারণ সম্পাদক ইকরামুল ফেরদৌস পাপ্পু, যুগ্ম সম্পাদক ডা. রাকিবুল ইসলাম শ্যামল, মাকসুদ উল আলম, জাহাঙ্গীর আলম সহ জেলার সাবেক কৃতি ক্রিকেটারগণ।

 

জাতীয় ক্রিকেট দলের সাবেক দুই অধিনায়ক ফারুক আহমেদ, আতাহার আলী খান, সাবেক ওপেনিং ব্যাটসম্যান ও উইকেট রক্ষক জাহাঙ্গীর আলম, সাবেক ওপেনিং ব্যাটসম্যান শাহারিয়ার হোসেন বিদ্যুৎ, সাবেক অলরাউন্ডার জুয়েল হোসেন মনা, আরিফুজ্জামান টিপু ও তৌহিদ শ্যামলসহ অন্তত দশ বারোজন সাবেক জাতীয় দলের খেলোয়াড় অংশগ্রহণ করে টূর্ণামেন্টকে প্রুতিদ্বন্দ্বিতাপূর্ণ ও উপভোগ্য করে তুলবেন বলে আশা করছেন আয়োজকরা।

 

পাশাপাশি এই টূর্ণামেন্ট জেলার সর্বস্তরের ক্রিকেট খেলোয়াড়দের আরো উজ্জীবিত করবে জানিয়ে আয়োজকদের ধন্যবাদ জানান অনুষ্ঠানের প্রধান অতিথি ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ফারুক হোসেন। 

দুই মাসব্যাপী টুর্নামেন্টের খেলাসমূহ প্লেট ও কাপ ২ পর্বে অনুষ্ঠিত হবে। এছাড়াও এবারের খেলাগুলো সপ্তাহের শুক্রবার ও শনিবার অনুষ্ঠিত হবে। এবারের প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ৬টি দল। দলগুলি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ন জেএইচ.এম ডায়নামাইটস, নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স, শীতলক্ষ্যা ভাইকিংস, সেঞ্চুরি সোল, প্রাইম জিন্স ব্লাস্টার্স, সুপার হিরোজ অব নারায়ণগঞ্জ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart