1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

নবাগত ডিসির সঙ্গে ইশা ছাত্র আন্দোলনের শুভেচ্ছা বিনিময়

প্রেস বিজ্ঞপ্তি, নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ১১৫
নবাগত ডিসির সঙ্গে ইশা ছাত্র আন্দোলনের শুভেচ্ছা বিনিময়

 ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শিব্বির আহমাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নারায়ণগঞ্জের নবাগত জেলা প্রশাসকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং নতুন বছরের ডায়েরি, ক্যালেন্ডার ও কলম হাদিয়া দেওয়া হয়।

 

বুধবার (৬ জানুয়ারী) বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এই শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন , ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান, সাধারণ সম্পাদক মুহাম্মাদ সারোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আব্দুল হান্নান, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসেনসহ প্রমুখ।

 

 এ সময় নবাগত জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখাকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশপ্রেম একটি মহৎ গুণ। দেশের প্রতি ভালোবাসা মানুষের স্বাভাবিক প্রবৃত্তি। যে মানুষের মধ্যে দেশপ্রেম নেই, সে মানুষ হলেও কিন্তু প্রকৃত মানুষ নয়। প্রকৃত মানুষ তো সেই, যার স্বদেশের প্রতি ভালোবাসা, আবেগ ও অনুভূতি রয়েছে। ইশা ছাত্র আন্দোলন সারাদেশে ছাত্রদের মাঝে চারিত্রিক পরিবর্তনের মাধ্যমে যে দেশপ্রেম জাগিয়ে তুলতেছে সত্যিই তা ঈর্ষণীয়। আমি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সফতা কামনা করছি যেন তারা ভবিষ্যতেও দেশের কল্যাণে কাজ করতে পারে।

 

এর আগে ইশা ছাত্র আন্দোলন স্ব স্ব শাখা কর্তৃক রূপগঞ্জ থানার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহ নুসরাত জাহান, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান, ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মাদ আসলাম, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম, বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া কে নতুন বছরের ডায়েরি, ক্যালেন্ডার ও কলম হাদিয়া দেওয়া হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart