1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

তারাবো পৌরসভায় ভোট গ্রহন চলছে

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১০০
তারাবো পৌরসভায় ভোট গ্রহন চলছে

নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জ উপ‌জেলার তারাবো পৌরসভার নির্বাচ‌নের ভোট গ্রহণ চলছে। ৪৩টি কেন্দ্রে ইভিএম পদ্ধিতিতে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। সকাল ৮টা থেকে নারী-পুরুষ আলাদা লাইনে ভোট প্রদান করছেন। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

 

৬ টি সাধারণ কাউন্সিলর এবং ৩টি সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে সাধারণ কাউন্সিলর প্রার্থী ২৬ জন এবং সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১০ জন। তারাবো পৌরসভার ৪৩টি ভোট কেন্দ্রের অধীনে ভোট কক্ষ ২৮২টি। ৮৫ হাজার ২৬৯ জন ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ১৫১ জন এবং মহিলা ভোটার রয়েছেন ৪১ হাজার ১১৮ জন।

 

 

এই পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বর্তমান মেয়র হাছিনা গাজী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। এছড়া তিনজন সাধারণ কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। বিজয়ী প্রার্থীরা হলেন- ১ নম্বর ওয়ার্ডে রফিকুল ইসলাম মনির, ৪ নম্বর ওয়ার্ডে আক্তার হোসেন এবং ৬ নম্বর ওয়ার্ডে মাহাবুবুর রহমান জাকারিয়া।

 

 

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রতিটি কেন্দ্রে আইন শৃংখলা রক্ষাকারি বাহিনীর পাশাপাশি অতিরিক্ত ম্যাজিষ্ট্রেটসহ স্ট্রাইকিং ফোর্স মোতায়েন করা হয়েছে। ৭ নম্বর ওয়ার্ডসহ অধিকাংশ ওয়ার্ডকেই ঝুঁকিপূর্ণ বলে মনে করছেন স্থানীয় ভোটাররা। গত ১২ জানুয়ারি ৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণার সময় দুই কাউন্সিলির প্রার্থী আনোয়ার হোসেন ও রুহুল আমিনের কর্মী-সমর্থকদের সংঘর্ষের ঘটনার পর প্রতিটি ওয়ার্ডকেই অধিক গুরুত্ব দিয়ে দেখছেন উপজেলা নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart