1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম

তল্লা মসজিদে বিষ্ফোরণ : চার্জশিটভুক্ত ২২ আসামীর জামিন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৬১

ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার মামলায় চার্জশীটভুক্ত ২৯ জন আসামির মধ্যে ২২জন আসামির ১ মাসের জামিন মঞ্জুর করেছেন আদালত।

 

রোববার (১৭ জানুয়ারি) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মিল্টন হোসেনের আদালতে আসামিরা আত্নসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত শুনানি শেষে ১ মাসের জামিন মঞ্জুর করেছেন।

 

জামিনপ্রাপ্ত আসামিরা হলেন- রিমেল, বশির আহমেদ হৃদয়, মো. কাইউম, মো. আসলাম আলী, মো. স্বপন মিয়া, মো. মনিরুল, আঃ মালেক, আবুল কাশেম, নাজির হোসেন, নেওয়াজ মিয়া, মো. সিরাজ হাওলাদার, মাওঃ মো. আল আমিন, আলমগীর শিকদার, মো. আল আমিন, তানভীর আহমেদ, নাঈম সরদার, মফিজুল ইসলাম উজ্জ্বল, জাহাঙ্গীর আলম, আশিম উদ্দিন, শওকত, শামসুদ্দিন সরদার, শামসু সর্দার ।

তবে মামলায় প্রধান আসামি মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুর মিয়া চার্জশীট দাখিলের আগে থেকেই জামিনে ছিলেন।

এর আগে গত (৩১ ডিসেম্বর) প্রায় চার মাস তদন্ত শেষে নারায়ণগঞ্জে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় মসজিদটির পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুর মিয়াকে (৬০) প্রধান আসামি করে ২৯ বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির নারায়ণগঞ্জ শাখার তদন্ত দল।

 

তদন্তকারী সংস্থা সিআইডি পুলিশ। তবে চার্জশিট থেকে সাময়িক বাদ দেয়া হয়েছে তিতাস গ্যাস বিভাগ থেকে গ্রেফতার হওয়া অভিযুক্ত ৮ কর্মকর্তা-কর্মচারীকে।

 

জামিনের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক (ওসি) মো. আসাদুজ্জামান জানান, তল্লার মসজিদে বিস্ফোরণের ঘটনায় মামলায় ২২ আসামির ১ মাসের জামিন মঞ্জুর করেছেন আদালত।

 

প্রসঙ্গত, গত বছরের ৪ সেপ্টেম্বর রাতে এশা’র নামাজ চলাকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে।

 

মসজিদের অভ্যন্তরে বিদ্যুতের অবৈধ সংযোগ থেকে স্পার্ক ও অবৈধ গ্যাস পাইপ লাইনের লিকেজ থেকে জমে থাকা গ্যাসের মিশ্রনে এই বিস্ফোরণ হয়েছে বলে জানিয়েছে তদন্ত সংস্থা সিআইডি।

 

এই বিস্ফোরণে ৩৫ জনের মৃত্যুসহ আরও ১৫ জন দগ্ধ হন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart