1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

তরুণীকে তুলে নিয়ে বিয়ে, যৌতুকের দাবীতে নির্যাতন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৪৫

এসিআইয়ের শ্রমিক ঝুমুরকে অপহরণ করে রিপনসহ বেশ কয়েকজন। এরপর তরুনীকে তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করে। বিয়ের পর ঝুমুর জানতে পারে রিপন বিবাহিত, এক সন্তানের জনক ও মাদকাসক্ত।

সে ফতুল্লার দেওভোগের দূর্ধর্ষ সন্ত্রাসী পোড়া মামুনের ভাই। এরপর গত কয়েক মাস যাবৎ রিপন, তার ভাই পোড়া মামুন ও পরিবারের লোকজন ঝুমুরের কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবী করে।

যৌতুকের টাকা দিতে না পারায় ঝুমুরের উপর রিপন, তার ভাই পোড়া মামুনসহ বেশ কয়েকজন অমানুষিক নির্যাতন চালায়। নির্যাতন সহ্য করতে না পেরে ঝুমুর তার বাবার বাড়িতে চলে আসে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুনীর মা তহুরা বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় পোড়া মামুনের ভাই রিপন, পোড়া মামুনসহ ৩/৪ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ দায়েরের পর রিপন, তার ভাই পোড়া মামুন ও তাদের পরিবারের অন্য সদস্যরা ঝুমরের পরিবারকে নানা ধরনের হুমকি দিয়ে আসছে বলে জানান তহুরা বেগম।

এক সময়ের ফতুল্লার বিসিক এলাকার ঝুট সন্ত্রাসী ছিল পোড়া মামুন। এছাড়াও মামুন বর্তমানে ফতুল্লা অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার এসআই হুমায়ুন কবির জানান, ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনাস্থলে আমি যেতে পারিনি। ঘটনাস্থলে গিয়ে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart