1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন

ডেমরায় পিকআপ চালকের আত্মহত্যা 

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৬৫
রাজধানীর ডেমরায় স্ত্রীর সঙ্গে অভিমান করে আবুল কালাম আজাদ সবুজ (৩০) নামে এক পিকআপ চালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।
শনিবার (২ জানুয়ারি) রাতে ডেমরার বামৈল বালুর মাঠ এলাকার হারুন অর রশিদের বাড়ী থেকে সবুজের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি হারুন অর রশিদের বড় ছেলে।
পরে সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ বিষয়ে শনিবার রাতেই ডেমরা থানায় একটি অপমৃত্যু মামলা হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, গত চার বছর আগে আইরিন নামে ডেমরার এক মেয়ের সাথে বিয়ে হয় সবুজের। পরবর্তীতে তাদের সম্পর্কের অবনতি ঘটলে সংসারে কলহ লেগেই থাকত। গত ২২ ডিসেম্বর মেয়েটি তার স্বামীকে রেখে চলে যায়।
আরও জানা যায়, শনিবার সকালে মৃতের অন্য দুই ভাই ও বাবা কাজে বেরিয়ে যান। বিকালে সবুজের ছেলে ইয়ামিনকে সঙ্গে নিয়ে বাইরে যান তার মা। সন্ধায় তিনি বাড়ী ফিড়ে দেখেন মেইন গেট ও ঘরের দরজা ভেতর থেকে বন্ধ।
এ সময় স্থানীয়দের সহযোগীতায় টিনের চাল দিয়ে ঘরে প্রবেশ করে দরজা খুলে দেখা যায় সবুজ তার বেড রুমে লোহার এঙ্গেলের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে আছে। বিষয়টি নিশ্চিত করেছেন ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. শরীফ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart