1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

ডেমরায় গৃহবধূর লাশ উদ্ধার : স্বামী পলাতক

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১১৯
রাজধানীর ডেমরায় রাশি আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ।
রোববার (২৪ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৯ টায় সারুলিয়া পশ্চিম টেংরার মৃত হাজী সিরাজ মিয়ার বাড়ীর নিচতলার সাবলেট ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করে ডেমরা থানায় নেওয়া হয়েছে।
পরে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।
এ ঘটনায় মৃতের স্বামী মো. জুনায়েদ (৩৬) পলাতক রয়েছে বলে জানিয়েছেন ডেমরা থানার অপারেশন অফিসার (ইন্সপেক্টর) নূরে আলম সিদ্দীকি। তবে প্রাথমিক পুলিশের ধারণা রাশি আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে তার স্বামী পালিয়েছেন।
কারণ ওই গৃহবধূর রুমের দরজা বাইরে থেকে তালা দেওয়া ছিল এবং রুমের পাশেই দরজার তালার চাবি রাখা ছিল।
রাশি আক্তার নোয়াখালির মাইজদি থানার পাখিয়া কিশোরগঞ্জ গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে। পলাতক জুনায়েদের বাড়ী নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মছলন্দপুর গ্রামের আব্দুল হাই মোল্লার ছেলে।
মৃতের ভাই রাসেল জানায়, গত ১ মাস ধরে গাড়িচালক জুনায়েদের সঙ্গে বিয়ে হয় রাশির। বিয়ের পর থেকে তারা পশ্চিম টেংরা এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। রাশি ডেমরার ষ্টাফ কোয়ার্টার এলাকায় একটি কারখানায় নারী শ্রমিক হিসেবে কাজ করতেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে রাশি ও তার স্বামী বাসায় ফিড়েন। এদিকে ওই দিন বিকালে রাশির মেয়ে জান্নাতকে ডেমরার বক্সনগর নানু বাড়ীতে নিয়ে যান তার নানী।
পরের দিন সকালে সাবলেট ভাড়াটিয়ারা জাহিদুল ইসলাম দেখেন ঘরের দরজা বন্ধ। এদিকে মোবাইল ফোনে মেয়েকে না পেয়ে রোববার বিকালে রাশির বাড়ীতে আসেন তার মা।
পরে ফেলে রাখা চাবি দিয়ে দরজা খুলে দেখেন মেয়ে মৃত অবস্থায় বিছানায় শোয়া। এ ঘটনায় ওই দিন সন্ধায় থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন মৃতের ভাই রাসেল।
মৃত রাশির পলাতক স্বামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। পাশাপাশি এ মৃত্যুর বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart