1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

জয় বাংলার স্লোগান মায়ের পেটের ভেতর থেকেই যেন জানি : মেয়র আইভী

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩৬৭

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেছেন, ২০১১’র কথা আমি ভুলবনা। যখন মুক্তিযোদ্ধারা আমার পাশে এসে দাঁড়িয়েছিল।

 

তারা আমাকে তাদের মুক্তিযোদ্ধা সংসদে বসিয়েছিল এবং আমার সাথে বেড়িয়েছিল। বাবার মুখে মুক্তিযোদ্ধাদের কথা শুনে শুনেই বড় হওয়া।

 

জয় বাংলার স্লোগান যেন মায়ের পেটের ভেতর থেকেই জানি। জন্ম থেকেই শুনে আসছি, রক্তে মাংশে মিশে আছে জয় বাংলা, বঙ্গবন্ধু, বাংলাদেশ। বাংলাদেশ, বঙ্গবন্ধু এবং মুক্তিযোদ্ধা এই তিনটাকে স্বরণ রেখে এই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

 

শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জে জালকুড়ি বাস ষ্ট্যান্ড থেকে ২নং ঢাকেশ্বরী পর্যন্ত সংযোগ সড়কের ‘মুক্তিযোদ্ধা সড়ক’ নামকরণ, ‘মুক্তিযোদ্ধা সড়ক’ র্কাপেটিংসহ ৩টি রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন এবং ৫’শত ৭০জন শীতার্তকে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

এ সময় তিনি আরো বলেন, যারা বাংলাদেশকে, মুক্তিযোদ্ধাকে এবং বঙ্গবন্ধুকে অস্বীকার করবে, তাদের অস্তিত্বতো বাংলাদেশে থাকারই কথা নয়। বঙ্গবন্ধুকে স্বীকার করে মুক্তিযোদ্ধাদের মেনে এবং সম্মান করেই এ দেশ চালাতে হবে।

 

সে যে-ই হোক না কেন। কারণ কোন দেশ-ই তাদের ইতিহাসকে মুছে দেয়না। বিভিন্ন দেশের মধ্যেই কিন্তু দল পরিবর্তন হয়। কিন্তু দেশের ইতিহাস কেউই অস্বীকার করতে পারেনা।

 

মাঝে মাঝে আমরা বাঙালীরা শুধু ভুলে যাই যে, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে।

 

পাকিস্তানেও কিন্তু জিন্নাহ আছে, সেখানে জিন্নাহ’কে পাকিস্তানের স্থপতি বলা হয়। কিন্তু বাংলাদেশের মৌলবাদীরা বঙ্গবন্ধুর কথা শুনে বলে যে, ‘জাতির পিতা আবার কী!’।

নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ঈস্রাফিল প্রধানে সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, জালকুড়ি স্কুল এন্ড কলেজের সভাপতি এস.এম. কামাল হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সংরক্ষীত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামলীগের সদস্য বদিউজ্জামান বদু, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, বীর মুক্তিযোদ্ধা শাজাহান ভুইয়া জুলহাস, আয়াত আলী, আব্দুল মতিন, এহসান কবির রমজান, মহিউদ্দিন মোল্লা, রেজাউল করিম কুদরত, আব্দুল মালেক, মজিবুর রহমান সাউদ, বায়েজিদ আহমেদ, সমাজ সেবক আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, বশির আহমেদ প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart