1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

জিয়াউর রহমানের জন্মদিনে সেলিম হকের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৪৫
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিনে সোনারগাঁ থানা বিএনপি উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে ।
বুধবার (২০ জানুয়ারি) সকালে সোনারগাঁওয়ের কাঁচপুর এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সুস্থতা কামনায় এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে হাজী সেলিম হক বলেন,জিয়াউর রহমানের রাজনৈতিক নীতি অনুসরণ করলেই গণতন্ত্রকে মুক্ত করা সম্ভব।  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে আমাদের শপথ নিতে হবে ।
বাংলাদেশ প্রতিষ্ঠায় জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা যেমন পুরো জাতিকে ঐক্যবদ্ধভাবে মুক্তির লড়াইয়ে লড়তে উজ্জীবিত করেছে। সেই ঘোষক জিয়ার রাজনৈতিক মতাদর্শ নৈতিকতা নম্রতা সাহসিকতা দিয়ে জনগণের অধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার প্রচেষ্টা জনগণকে পাশে নিয়ে আমরা চালিয়ে যাবো ।
কাঁচপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি পীর মোহাম্মদ পীরুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য হাজী সেলিম হক । আরো উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন বিএনপির উপদেষ্টা হাজী মজিদ খান, কাঁচপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফজল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা রুবেল হোসাইন, সোনারগাঁ থানা যুবদল কমিটির সদস্য আমজাদ হোসেন, আলমাছ, মতিউর রহমান মতি, সোনারগা থানা মৎসজীবী দলের সি: সহ-সভাপতি ইউনুস, যুগ্ম সম্পাদক আবু বকর, সোনারগাঁ বিএনপি নেতা আনোয়ার, নজরুল, গোলজার, সোনারগাঁ যুবদলের নেতা আব্দুল মতিন, শাহাজুদ্দিন, সাইদুর, আল-আমিন, সোনারগা থানা ছাত্রদলের নেতা সাইফুল, মিজান, আফজাল, অনিক, মোমিন, ইমরান প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart