1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:১৮ অপরাহ্ন

গাবতলীতে সাংবাদিক জীবনকে সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৪৬
গাবতলীতে সাংবাদিক জীবনকে গনসংবর্ধনা

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট রফিকুল ইসলাম জীবনকে সংবর্ধনা দিয়েছে গাবতলী যুব সমাজ। এ সময় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য বিল্লাল হোসেন রবিনকেও সংবর্ধনা দেয়া হয়।

 

যুব সমাজের আয়োজনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে রাকিব আহম্মেদের সভাপতিত্বে অন্যানের মাঝে বক্তব্য রাখেন,  দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি আফজাল হোসেন পন্টি, ফতুল্লা ইউনিয়ন ৬নং ওয়ার্ডের মেম্বার আলী আকবর, এনায়েতনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মেম্বার কামরুল হাসান, এলাকার বিশিষ্ট মুরুব্বী হাজী আবদুল লতিফ, গাবতলী কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মির্জা শামসুল ইমাম, বিশিষ্ট মুরুব্বী ও সাবেক পুলিশ কর্মকতা আজিজুর রহমান ও হাজী হেলাল উদ্দিন মাস্টার প্রমুখ।

 

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা সাংবাদিক রফিকুল ইসলাম জীবনের ব্যাপক প্রশংসা করেন। তারা বলেন রফিকুল ইসলাম জভিন গাবতলী সমাজ উন্নয়ন সংগঠনের সভাপতি হওয়ার পর এলাকার ব্যাপক উন্নয়ন ঘটেছে। এলাকা সন্ত্রাস ও মাদকমুক্ত হয়েছে। রাস্তাঘাট ও ড্রেনগুলি পরিস্কার পরিচ্ছন্ন থাকছে। গোটা এলাকা সিসি ক্যামেরার আওতায় এসেছে। গোটা সমাজে সামাজিক শৃংখলা বিরাজ করছে। তিনি নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়ে গাবতলী ও ইসদাইর এলাকার মুখ উজ্জল করেছেন। তাই রফিকুল ইসলাম জীবনের হাতকে শক্তিশালী করতে হবে।

 

এ সময় সকল বক্তাই স্থানীয় মেম্বার কামরুল হাসানেরও ভুয়োসী প্রশংসা করেন। তারা বলেন কামরুল হাসান সারা বাংলাদেশে একজন করোনা যোদ্ধা হিসাবে পরিচিতি লাভ করেছেন। সাংবাদিক বিল্লাল হোসেন রবিন বলেন কামরুল হাসান করোনার বিরুদ্ধে লড়াই করার কারনে দৈনিক মানবজমিন সহ বিভিন্ন জাতীয় সংবাদপত্রে রিপোর্ট প্রকাশ হয়েছে। তিনি আপনাদের গর্ব। অন্য বক্তারাও কামরুল হাসানকে একজন করোনা যোদ্ধা হিসাবে বর্ণনা করেন। রাত তিনটা বাজেও তাকে ডাকলে মানুষ পাশে পান বলে বক্তারা মন্তব্য করেন। তাই তারা তাকে পূনরায় নির্বাচিত করার আহবান জানান।

 

এ সময় সাংবাদিক রফিকুল ইসলাম জীবন তার বক্তৃতায় বলেন, একটি পরিবারে ঘরের ভেতর কোনো পিতা বা স্বামী যদি সন্মান না পান তাহলে তিনি বাহিরেও সন্মান পান না। ঠিক তেমনি আপনারা গাবতলীবাসী যদি আমাকে সন্মান না করতেন তাহলে আমি নারায়ণগঞ্জ প্রেসক্লাবের এমন সন্মানজনক পদে নির্বাচিত হতে পারতামনা। তাই আমি এলাকাবাসীর কাছে কৃতজ্ঞ। এ সময় তিনি গাবতলী এলাকাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত এলাকা হিসাবে ঘোষনা করেন। তিনি বলেন, আপনারা সবাই সহযোগীতা করেছেন বলেই আমাদের পক্ষ্যে একটি সুন্দর গাবতলী গড়ে তোলা সম্ভব হয়েছে। আগামী দিনেও তিনি সবাইকে কাদে কাদ মিলিয়ে গাবতলী এলাকাকে একটি আধুনিক ডিজিটাল ও স্মার্ট গাবতলী হিসাবে গড়ে তোলার আহবান জানান।

 

এ সময় তিনি মেম্বার কামরুল হাসানের করোনা কালিন ভূমিকার প্রশংসা করে বলেন, আমি নিজে করোনায় আক্রান্ত হয়েছিলাম। এবং বিগত কোরবানীর ঈদের দিন যখন আমি প্রবল শ^াসকষ্টে আক্রান্ত হয়ে ভয়ানক ভাবে অসুস্থ্য হয়ে পরেছিলাম তখন সকাল সাতটায় এই কামরুল মেম্বার খবর পেয়ে আমার বাড়িতে ছুটে যান এবং ডাক্তার, এ্যম্বুলেন্স ঠিক করে আমাকে হাসপাতালে নেওয়ার ব্যাবস্থা করেন। ওই সময় আমার পরিবার দিশেহারা পরেছিলো। তাই ওই সময় যদি কামরুল মেম্বার গিয়ে পশে না দাড়াতো তাহলে আমার কি হতো আমি জানি না। যদিও পরে খবর পেয়ে আমার সকল সাংবাদিক ভাইয়েরা এবং প্রশাসনের লোকজন হাসপাতালে ছুটে গিয়েছেন। তাই কামরুল মেম্বারের পাশে যদি আমি না থাকি তাহলে তার সাথে আমার বেঈমানী করা হবে। এ সময় তিনি এলাকায় শান্তিশৃংখলা বজায় রেখে সকলকে এলাকার সকল প্রকার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এ সময় অনলাইন পোর্টাল নারায়ণগঞ্জ বাংলা নিউজের পক্ষ্য থেকে সম্পাদক মশিউর রহমান সবুজ, রুহুল আমিন প্রধান ও আবির সাংবাদিক রফিকুল ইসলাম জীবন সহ সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart