1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

খোকন সাহা জামিন নেবেন না জামিন চাইবেনও না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ১৩৪

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, খোকন সাহার নামে মামলা হয়েছে। আমরা চাই মামলার চার্জশিটও হোক।

খোকন সাহা যদি জেলে যায় জেলে যাক। এরপর আমরা দেখবো নারায়ণগঞ্জ কেমন হয়। আপনারা সাংবাদিকেরা তখন লাখ লাখ ছবি তোলার সুযোগ পাবেন।

খোকন সাহা জেলে গেলে তখন হয়ত আমরা আবার একটু আগের বয়সে ফিরে যেতে পারবো। নারায়ণগঞ্জ শহরে তখন শুধু মাথা আর মাথা দেখবেন। খোকন সাহা জামিন নেবেন না জামিন চাইবেনও না।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত ১২ টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মোহসীন-মাহাবুবের নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ পূর্ণ জয় পাবার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি বিশ্বাস করি জুয়েল বলেছে যে খোকন সাহার নামে আইসিটি আইনে মামলা হয়েছে সত্য বলার কারনে। এধরনের মামলা মোকদ্দমা চলবে তবে আমাদের সত্য বলে যেতে হবেই। বিশেষ করে যারা আইনজীবী তাদের সত্য বলতে হবেই। সে বিষয়ে আমি কাউকে দোষারোপ করতে চাই না।

আমি ভেবেছিলাম বিএনপির ভাইয়েরা থাকবে আজকের ফুলটা আমি বিএনপির ভাইদের হাতে দিবো। আমি এখানে এসে আগে আওয়ামী লীগের ক্যাম্পে ঢুকি নি বিএনপির ক্যাম্পে ঢুকেছি।

তাদের সাথে আড্ডা দিয়েছি এটাই কালচার হওয়া উচিত। রাজনীতিতে ভিন্ন আদর্শ থাকবে আমরা যার যার আদর্শের কথা বলবো এটাই স্বাভাবিক। কিন্তু নারায়ণগঞ্জ নিয়ে আমাদের একসাথে কাজ করতে হবে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন (২০২০-২১) এ আওয়ামী লীগ সমর্থিত মোহসীন-মাহাবুবের নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ১৭ পদের সবকটিতে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে মোহসিন মিয়া, সাধারণ সম্পাদক পদে মাহাবুব, সিনিয়র সহসভাপতি পদে বিদ্যুৎ কুমার সাহা, সহসভাপতি পদে বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক পদে রবিউল আমিন রনি, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে মোহাম্মদ আসাদুর রহমান বিপ্লব, সমাজ সেবা সম্পাদক পদে ইসরাত জাহান ইনা ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে নুসরাত জাহান তানিয়া। সদস্য পদে বিজয়ী হয়েছেন পাঁচজন। তারা হলেন: রোমানা আক্তার, আবু তাহের তালুকদার, কামরুল হাসান, সিরাজুল হক মিলন ও শরিফুল ইসলাম বিজয়ীরা হয়েছেন।

সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে উৎসবমুখোর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ১ হাজার ৪ ভোট কাস্ট হয়েছে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সোনারগাঁও আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামছুল ইসলাম ভুইয়া।
এর আগে ২০২০ সালের নির্বাচনেও মোহসীন-মাহাবুব পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart