1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

কোকোর মৃত্যু বাষির্কীর আলোচনা সভায় তৈমুর-মামুন যা বললেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১৩৩
কোকোর মৃত্যু বাষির্কীর আলোচনা সভায় তৈমুর-মামুন যা বললেন

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এবং বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকো’র ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদের পরিচালনায় জেলা বিএনপির আহবায়ক এডঃ তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে জেলা বিএনপির আহবায়ক এডঃ তৈমুর আলম খন্দকারের মাসদাইরস্থ বাস ভবনে আলেচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক এডঃ তৈমুর আলম খন্দকার বলেন,আমাদের পরপর দুটি মানববন্ধন এবং আজকের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে নেতা- কর্মীদের উপস্থিতি দেখে আমার মনে হচ্ছে সরকারদলীয় কর্মসূচিতে এতো নেতা- কর্মীদের উপস্থিত থাকতে দেখা যায় না।

তিনি আরো বলেন,অনির্বাচিত,অগণতান্ত্রিক,স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হলে রাজপথের আন্দোলনের কোন বিকল্প নেই। এই নারায়নগঞ্জের মাটি থেকেই স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সূচনা হবে।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ বলেন,যে পরিবারটির কল্যানে দেশ স্বাধীন হয়েছিলো সেই পরিবারের সদস্য কে মরতে হয়েছে বিদেশের মাটিতে বিনা চিকিৎসায়।আরাফাত রহমান কোকো তার মৃত্যুর পূর্বে তার মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে শেষ বারের মতো একবার দেখতে চেয়েছিলো কিন্তু এই অনির্বাচিত সরকারকে কারনে তার মাকে সে শেষ বারের মতো দেখতে পারেনি। এই স্বৈরাচারী সরকারের কারনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরেক পুত্র দেশ নায়ক তারেক জিয়া আজ দেশের বাইরে অবস্থান করছে। এই সরকারের পতনের মাধ্যমে তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনতে হবে এবং গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। তার জন্য প্রয়োজন কঠোর আন্দোলন। রাজপথের আন্দোলনের মাধ্যমেই এই সরকারের পতন হবে আর তাই নেতা- কর্মীদের ঐক্যের বিকল্প নেই।

এ সময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি,যুগ্ম আহবায়ক মোঃ নাছির উদ্দিন,যুগ্ম আহাবায়ক আব্দুল হাই রাজু,যুগ্ম আহবায়ক লুৎফর রহমান আবদু,যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল,যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবু জাফর,এডঃ আবুল কালাম আজাদ বলেন বিশ্বাস,নজরুল ইসলাম টিটু,মাহমুদুর রহমান সুমন,বশির উদ্দিন বাচ্চু,হাজী সেলিম,মেশারফ হোসেন (সোনারগাঁও),হাজী সেলিম,আশরাফুল হক রিপন,মাসুকুল ইসলাম রাজিব,রিয়াদ মোহাম্মদ চৌধুরী,দুলাল হোসেন,একরামুল কবির মামুন,রহিমা শরিফ মায়া,হালিম জুয়েল,জুয়েল আহম্মেদ,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু সদাত সায়েম,সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান,জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart