1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

কোকোর মৃত্যুবার্ষিকীতে মহানগর ছাত্রদলের বস্ত্র বিতরণ ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৭৭

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ ছেলে বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৬ষ্ট মৃত্যু বার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে হতদরিদ্র ছিন্নমূল শিশুদের মাঝে নতুন জামা কাপড় বস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে শহরের দেওভোগ পাক্কা রোড এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

এ সময়ে প্রয়াত জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনায় করে দোয়া করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের সঞ্চালয়নায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক আহবায়ক মনিরুল ইসলাম সজল।

বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের আহবায়ক রাশিদা জামাল। আরো উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ সাংস্কৃতিক সম্পাদক শাহাদুল্লা মুকুল, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া, সদস্য মোঃ মাসুদ, জুনায়েদ মোল্লা জনি,রিয়াজুল আলম ইমন, ইমরান আহম্মেদ তুষার, সদর থানা ছাত্রদলের সদস্য সচিব লিংরাজ খান, যুগ্ম আহবায়ক ওয়াসিম আহম্মেদ হৃদয়,সদস্য আঃ কাদির, বন্দর থানা ছাত্রদলের সাবেক সদস্য সচিব আসিফ মুকবুল, যুগ্ম আহবায়ক আল মামুন, ফারুক মিয়া, সৈকত হাসান, হৃদয় হোসেন, সাবেক ছাত্র নেতা আর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন মশু, মানবাধিকার বিষয়ক সম্পাদক জাকির হোসেন, ছাত্রদল নেতা আলিফুল ইসলাম সীমান্ত, আব্দুল আল মামুন (সাদিক) নীরব, সুজন সাদিক, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান জিসান ও সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart