1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

কোকোর মাগফেরাত কামনায় মহানগর বিএনপির দোয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৫২

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ তম মৃত্যু বাষির্কী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

রোববার (২৪ জানুয়ারী) বিকেল সাড়ে ৩ টায় কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই আয়োজন করা হয়।

এ সময় সভাপতির বক্তব্যে এ্যাড. জাকির হোসেন বলেন, দেশের মানুষের অধিকার হরণ করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবেন না।

বর্তমান সরকার জনবিচ্ছিন্ন হয়ে গেছে, তাদের বিদায় ঘন্টা ভেজে গেছে। এখন শুধু সময়ের ব্যপার। দেশের গণতন্ত্র ও ভোটাধিকার হরণের অপরাধে জনগনের কাঠগড়ায় আপনাদের জবাবদিহি করতে হবে।

তিনি আরও বলেন, আমি আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করছি। সেই সাথে বিএনপির চেয়ারম্যান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করছি।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, আমি পত্রিকায় একটি সংবাদ দেখে খুব দু:খ পেয়েছি। ক্ষমতায় থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নতুন প্রজন্মকে ভুল তথ্য দিচ্ছেন।

আমি সাংবাদিক দৃষ্টি আকর্ষন করছি, আপনারা নতুন প্রজন্মের জন্য সত্যকে তুলে ধরুন। শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে তারই দলের সিনিয়র মন্ত্রী খন্দকার মোশতাক আহম্মেদ।

সেটা আওয়ামী লীগ নেতারাও জানেন। তবুও শহীদ জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালাছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, এ্যাড. রফিক আহম্মেদ, হাজী ফারুক হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন, মনিরুল ইসলাম সজল, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু,
সহ-আইনবিষয়ক সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম বুলবুল, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, খালেদ মাহমুদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মাকিদ মোস্তাকিম শিপলু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাসিব,
প্রচার সম্পাদক দুলাল হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, মহানগর বিএনপি নেতা ফয়েজ উল্লাহ সজল, মানিক বেপারী, আলি হোসেন, কামাল হোসেন, কামরুল ইসলাম সাউদ চুন্নু, ওয়াদুদ সাগর, বন্দর উপজেলা তাতী দলের আহবায়ক মিলন হোসেন, মহানগর ছাত্র দলেরসহ-সম্পাদক নুরুল ইসলাম, রাকিব প্রধান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সংক্ষিপ্ত আলোচনা শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান ও মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এবং তার স্ত্রীর সুস্থতা কামনা সহ আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart